রোনালদোর দ্রুত ফিফটির রেকর্ড! – Satkhira Vision

April 15, 2021, 2:12 am

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
রোনালদোর দ্রুত ফিফটির রেকর্ড!

রোনালদোর দ্রুত ফিফটির রেকর্ড!

এসভি ডেস্ক: গত সোমবার ল্যাজিওর বিপক্ষে জোড়া গোল করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ওই দুই গোলের সঙ্গে ইতালিয়ান সিরি-আ’তে দ্রুততম ফিফটির রেকর্ড গড়ে ফেলেন তিনি।

শুধু ইতালিয়ান লিগেই দ্রুততম ফিফটির রেকর্ড গড়েননি রোনালদো, ৫০টিরও বেশি গোল করেছেন আরও দুটি দেশের লিগে। রোনালদোই ইতিহাসে একমাত্র ফুটবলার যিনি তিন দেশের তিন লিগে ৫০ কিংবা তার বেশি গোল করার রেকর্ড গড়েছেন।
ইতালিয়ান সিরি-আ’র আগে স্প্যানিশ লা লিগায় রিয়াল মাদ্রিদ এবং ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ৫০ কিংবা তারও বেশি গোল করার রেকর্ড রয়েছে সিআর সেভেনের।

ম্যানইউতে ইংলিশ প্রিমিয়ার লিগে ১৯৬ ম্যাচ খেলে রোনালদো গোল করেছিলেন ৮৪টি। ২০০৯ থেকে ২০১৮ সাল পর্যন্ত রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে ক্রিশ্চিয়ানো রোনালদো ২৯২ ম্যাচ খেলে করেছেন ৩১১ গোল এবং জুভেন্টাসে মাত্র দুই মৌসুমেই ৬১ ম্যাচে করেছেন ৫১ গোল।

তবে, এই হিসেবে কিন্তু উয়েফা চ্যাম্পিয়নশিপসহ অন্য টুর্নামেন্টগুলোর হিসেব ধরা হয়নি। ম্যানইউতে সব মিলিয়ে ১১৮টি, রিয়ালে সব মিলিয়ে ৪৫০টি এবং জুভেন্টাসে সব মিলিয়ে রোনালদো গোল করেছেন ৬২টি। পুরো ক্লাব ক্যারিয়ারে ৮৪৮ ম্যাচ খেলে রোনালদোর গোল সংখ্যা ৬৩৫টি।

তিন দেশের লিগে খেলে গোলের যে রেকর্ড গড়েছেন রোনালদো, সেটা অন্য কারো পক্ষে তো নয়ই, খোদ বার্সা তারকা লিওনেল মেসির পক্ষেও সম্ভব নয়।

চলতি মৌসুমে জুভেন্টাসের হয়ে রোনালদো গোল করেছেন ৩০ ম্যাচে ৩০টি। ইউরোপিয়ান গোল্ডেন বুটের দৌড়ে রোনালদো পিছিয়ে রয়েছেন কেবল বায়ার্নের রবার্ট লেওয়ানডস্কির চেয়ে ৪ গোল কম। লেওয়ানডস্কি করেছেন মোট ৩৪ গোল।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT