অর্থের বিনিময় করোনা সার্টিফিকেট! চিকিৎসক গ্রেফতার – Satkhira Vision

April 14, 2021, 5:32 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
অর্থের বিনিময় করোনা সার্টিফিকেট! চিকিৎসক গ্রেফতার

অর্থের বিনিময় করোনা সার্টিফিকেট! চিকিৎসক গ্রেফতার

এসভি ডেস্ক: সিলেটে ডা. এ এইচ এম শাহ আলম নামের এক চিকিৎসককে ৪ মাসের জেল ও এক লক্ষ টাকা জরিমানা এবং অনাদায়ে আরও এক মাসের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

অর্থের বিনিময় করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট, ওসমানী হাসপাতালের চিকিৎসক না হয়ে প্যাডে নিজেকে এমএজি ওসয়ামানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক পরিচয় দেয়া এবং নিজে করোনা আক্রান্ত হয়েও ১৬ তারিখ পর্যন্ত চেম্বারে রোগী দেখার দায়ে তাকে জেল ও জরিমানা করা হয়।

রবিবার (১৯ জুলাই) দুপুরে তাকে নিজ বাসা থেকে গ্রেফতারের পর সন্ধ্যায় সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটকে নিয়ে মেডিনোভা মেডিকেল সার্ভিসেসে অভিযান পরিচালনা করে র‍্যাব-৯।

এসময় মোবাইল কোর্ট পরিচালনা করেন সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সুনন্দা রায়।

মোবাইল কোর্ট পরিচালনা করে তার বিরুদ্ধে ৩ টি অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে জেল ও অর্থদণ্ড প্রদান করা হয়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT