কলারোয়া: ৩৮তম ‘বিসিএস’ এ উত্তীর্ণ রুহুল আমিনকে সংবর্ধনা – Satkhira Vision

April 10, 2021, 3:23 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি সাতক্ষীরা: সরকারী গোরস্থান হতে সালাউদ্দীনের খুনি সাগর গ্রেপ্তার কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ কলারোয়া: পরসম্পদ লোভীদের আইনের আওতায় আনার দাবীতে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন কলারোয়া: সরকারী নির্দেশনা অমান্য করায় ৮ জনকে জরিমানা
কলারোয়া: ৩৮তম ‘বিসিএস’ এ উত্তীর্ণ রুহুল আমিনকে সংবর্ধনা

কলারোয়া: ৩৮তম ‘বিসিএস’ এ উত্তীর্ণ রুহুল আমিনকে সংবর্ধনা

কামরুল হাসান: ৩৮তম বিসিএস শিক্ষা ক্যাডারে কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া কেএল আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ছাত্র রুহুল আমিন মনোনীত হওয়ায় ৪নং লাঙ্গলঝাড়া ইউনিয়ন পরিষদ ও কেএল আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা দেয়া হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-৪নং লাঙ্গলঝাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও কেএল আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা বেনজির হোসেন হেলাল, ইউপি সদস্য, ইউপি সচিব, স্কুলের শিক্ষক মন্ডলীসহ এলাকার সুধিজন।

উল্লেখ্য-রুহুল আমিন লাঙ্গলঝাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড মাহমুদপুর গ্রামের এয়াকুব আলীর ছেলে। তিনি ২০০৬ সালে লাঙ্গলঝাড়া কেএল আদর্শ মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি ও ২০০৮ সালে কলারোয়া সরকারি কলেজ থেকে এইচএসসি ও ২০০৯/১০ সেসনে ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাষ্ট বিজ্ঞান বিভাগ থেকে অনার্স ও এমএ পাশ করেন। তিনি এবার ৩৮তম বিসিএস শিক্ষা ক্যাডারে মনোনিত হয়েছেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT