আয়শা ছিদ্দিকার নেতৃত্বে করোনায় মারা যাওয়া দু’ব্যক্তির দাফন ও সৎকার সম্পন্ন! – Satkhira Vision

April 11, 2021, 10:36 pm

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি
আয়শা ছিদ্দিকার নেতৃত্বে করোনায় মারা যাওয়া দু’ব্যক্তির দাফন ও সৎকার সম্পন্ন!

আয়শা ছিদ্দিকার নেতৃত্বে করোনায় মারা যাওয়া দু’ব্যক্তির দাফন ও সৎকার সম্পন্ন!

আয়শা ছিদ্দিকার নেতৃত্বে তাঁর সেচ্ছাসেবক টিম করোনায় মারা যাওয়া দু'ব্যক্তির দাফন ও সৎকার করছে !

নিজস্ব প্রতিনিধি: করোনায় আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া দুই ব্যক্তির দাফন ও সৎকার কাজ সম্পন্ন হয়েছে। প্রশাসনের সাথে সমন্বয় করে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা যাওয়া দু’ব্যক্তির নিজ এলাকায় যেয়ে বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা জেলা সেচ্ছাসেবকলীগের মহিলা সম্পাদিকা আয়শা ছিদ্দিকা ও তাঁর স্বামী আবছার উদ্দিন আহমেদের নেতৃত্বে ধর্মীয় রীতিনীতি ও স্বাস্থ্যবিধি মেনে গোসল, কাফন, জানাজা, দাফন ও সৎকার সম্পন্ন করেন তাঁদের সেচ্ছাসেবক টিম।

উল্লেখ্য: করোনায় আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা। মৃত ব্যক্তিরা হলেন সাতক্ষীরা সুন্দরবন সায়েন্স এন্ড বিজনেস কলেজের উপাধ্যক্ষ ও সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের বড়খামার গ্রামের গিয়াসউদ্দিন সানার ছেলে প্রফেসর আব্দুল হান্নান (৪২) এবং তালা উপজেলার সুভাষিনী গ্রামের ছত্রনাথ দাসের ছেলে সুভাষ চন্দ্র দাস (৬৫)।

এবিষয়ে সাতক্ষীরা সিভিল সার্জন ডা. মোঃ হুসেইন শাফায়াত জানান, প্রফেসর আব্দুল হান্নান বেশ কিছু দিন ধরে জ্বর, উচ্চ ডায়াবেটিস, শ্বাস কষ্ট ও ইউরোলজীর সমস্যায় ভুগতেছিলেন। তার অবস্থার অবনতি হওয়ায় গত ৬’ই জুলাই তার করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউতে ভর্তি করা হয় এবং ৯’ই জুলাই তার করোনা রিপোর্ট পজেটিভ আসে। হাসপাতালের আইসিইউতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদিকে, বৃদ্ধ সুভাষ চন্দ্র দাস জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গতকাল বুধবার বিকেলে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এরপর সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বৃহষ্পতিবার সকাল ৯টার দিকে তিনি মারা যান। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান সিভিল সার্জন।

আয়শা ছিদ্দিকার নেতৃত্বে তাঁর সেচ্ছাসেবক টিম করোনায় মারা যাওয়া দু’ব্যক্তির দাফন ও সৎকার করছে !


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT