দেবহাটা: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভুমিহীন দম্পতিকে পিটিয়ে জখম – Satkhira Vision

April 11, 2021, 1:37 am

সংবাদ শিরোনাম :
বর পছন্দ না হওয়ায় নববধূর আত্মহত্যা সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি সাতক্ষীরা: সরকারী গোরস্থান হতে সালাউদ্দীনের খুনি সাগর গ্রেপ্তার কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ
দেবহাটা: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভুমিহীন দম্পতিকে পিটিয়ে জখম

দেবহাটা: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভুমিহীন দম্পতিকে পিটিয়ে জখম

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার ভুমিহীন জনপদ নোড়ারচকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রুহুল কুদ্দুস  (৪৫) ও তাসলিমা খাতুন (৩০) নামের এক ভুমিহীন দম্পতিকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

মারপিটে আহত রুহুল কুদ্দুস দম্পত্তি নোড়ারচক মাঝপাড়া পাঞ্জেগানা মসজিদ এলাকার বাসিন্দা।

সোমবার সকাল ৬টার দিকে রুহুল কুদ্দুস দম্পতির বাড়ীতে ঢুকে তাদেরকে পিটিয়ে জখম করেন প্রতিপক্ষরা। বর্তমানে আহত রুহুল কুদ্দুসের স্ত্রী তাসলিমা খাতুন সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মারপিটের শিকার রুহুল কুদ্দুস জানান, রোববার বিকালে ছাগল তাড়ানোকে কেন্দ্র করে তার স্ত্রী তাসলিমা খাতুন ও ছেলে মাসুম বিল্লাহকে অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রতিবেশী আমিরুল ঢালীর স্ত্রী চায়না বেগম। বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হয়।

সোমবার সকাল ৬টার দিকে সাতক্ষীরার সাবেক পুলিশ সুপার মনিরুজ্জামান হত্যাচেষ্টা মামলার আসামী সৈয়দ ঢালী, তার ছেলে একই মামলার অপর আসামী সাইদুল ঢালী, আমিরুল ঢালীর স্ত্রী চায়না বেগম ও ছেলে আল আমিন লাঠিশোঠা নিয়ে আকর্ষিক রুহুল কুদ্দুসের বাড়ীতে অনধিকার প্রবেশসহ তাকে ও তার স্ত্রী তাসলিমা খাতুনকে মারপিট শুরু করে। মারপিটের একপর্যায়ে তাদের ডাকচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে গুরুতর আহত অবস্থায় তাদেরকে ফেলে রেখে পালিয়ে যায় প্রতিপক্ষরা।

এসময় প্রতিবেশীরা আহত রুহুল কুদ্দুস ও তার স্ত্রীকে উদ্ধার করে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের পরিবারের পক্ষ থেকে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছিলো বলে জানা গেছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT