আশাশুনি: মুক্তিযোদ্ধার বাড়ী ভাংচুর, গাছপালা কর্তন, মাছ লুটতরাজের প্রতিবাদে মানববন্ধন – Satkhira Vision

April 14, 2021, 4:40 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
আশাশুনি: মুক্তিযোদ্ধার বাড়ী ভাংচুর, গাছপালা কর্তন, মাছ লুটতরাজের প্রতিবাদে মানববন্ধন

আশাশুনি: মুক্তিযোদ্ধার বাড়ী ভাংচুর, গাছপালা কর্তন, মাছ লুটতরাজের প্রতিবাদে মানববন্ধন

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে প্রয়াত মুক্তিযোদ্ধা আব্দুল হান্নানের স্বজনের বাড়ী ভাংচুর, গাছপালা কর্তন, পুকুরের মাছ লুটতরাজের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বড়দল ব্রীজ সংলগ্ন সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বুড়িয়া মৌজার ১নং খাস খতিয়ানে চরভরাটি ৩১৫ দাগের জমি ১৯৭৬ সাল থেকে বড়দল গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান সানা ও তার পরিবারভুক্ত ভূমিহীন মিজানুর রহমান ঘর বেঁধে বসবাস করে আসছেন। বর্তমান মাঠজরিপে যা তাদের নামে দখলী রেকর্ড হয়েছে। ওই জমি থেকে মুক্তিযোদ্ধার স্বজন ও মিজানুর রহমানকে বেদখল করতে গত ২৮ জুন সকালে সাতক্ষীরা থেকে কয়েকজন ওই জমিতে উপস্থিত হয়ে স্থানীয় আয়ুব আলী, ইউছুপ আলী, দাউদ গাজীদের সাথে নিয়ে ঘরবাড়ি ভাংচুর, গাছগাছালী কর্তন ও মাছ লুটতরাজ করে লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করে।

ঘটনাটি আশাশুনি থানা পুলিশকে অবহিত করলে অফিসার ইনচার্জ গোলাম কবির ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয় পক্ষকে থানায় নিয়ে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ইউনিয়ন মুক্তিযোদ্ধাবৃন্দের আয়োজনে মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমাণ্ডার লিয়াকত আলী, বড়দল ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমাণ্ডার আকের আলী গাজী, মুক্তিযোদ্ধা দীনেশ চন্দ্র মণ্ডল প্রমুখ।

এক মরহুম বীর মুক্তিযোদ্ধার বাড়ীতে ঢুকে তার সম্পত্তি জবর দখলের পায়তারা ও লুটতরাজের প্রতিবাদসহ প্রতিপক্ষের বন্দোবস্ত বাতিলের দাবীতে সংশ্লিষ্ট প্রশাসন ও প্রধানমন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেছেন মানববন্ধনে উপস্থিত মুক্তিযোদ্ধাবৃন্দ।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT