প্রিয় শিল্পীর মৃত্যুতে মাথায় কালো কাপড় বেঁধে শোক পালন করছেন গার্মেন্টস কর্মী! – Satkhira Vision

November 27, 2020, 5:46 am

সংবাদ শিরোনাম :
ধর্ম নিয়ে কটূক্তি: জেলার এক যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা সাতক্ষীরা: ৪০ হাজার পিস ভারতীয় পাতার বিড়িসহ সাতানীর মন্টু আটক সাতক্ষীরা: অন্তঃস্বত্ত্বা গৃহবধু হত্যা করে ভাটায় গেল স্বামী! ভালোবাসা মঞ্চের সম্মাননা স্মারক পেলো ‘স্বর্ণ কিশোরী নের্টওয়াক ফাউন্ডেশন’ সাতক্ষীরা: প্রতিবন্ধীর স্বপ্ন পূরণে সারথি হলেন উপজেলা চেয়ারম্যান বাবু সাতক্ষীরা: তারেক রহমানের জন্মদিন উপলক্ষে ছাত্রদলের দোয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল সাতক্ষীরা ল স্টুডেন্টস্ ফোরাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ কেন্দ্রীয় শ্রমিকলীগ সভাপতির মৃত্যুতে বিবিসির শোক দেবহাটা: আ.লীগ নেতা রায়হান হত্যার ৭ বছরেও অধঁরা খুনীরা
প্রিয় শিল্পীর মৃত্যুতে মাথায় কালো কাপড় বেঁধে শোক পালন করছেন গার্মেন্টস কর্মী!

প্রিয় শিল্পীর মৃত্যুতে মাথায় কালো কাপড় বেঁধে শোক পালন করছেন গার্মেন্টস কর্মী!

সোহারাব হোসেন(সৌরভ): জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে মাথায় কালো কাপড় বেঁধে ও কালো পতাকা উড়িয়ে ৩ দিনের শোক পালনের ঘোষণা করছেন একজন গার্মেন্টস কর্মী।

এন্ড্রু কিশোরের মৃত্যুতে মঙ্গলবার ও বুধবার সকাল ৯ থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত তিনি শোক পালন করেছেন। বৃহস্পতিবারও তিনি সকাল ৯ টা হতে ৬ টা পর্যন্ত শোক পালন করবেন বলে জানান।

ওই গার্মেন্টস কর্মীর নাম শাহিনুর রহমান রাজা। তিনি ঢাকার সাভার এলাকার রেডিয়্যাল ইন্টারন্যাশনাল লিমিটেড নামের একটি গার্মেন্টস কোম্পানীতে মানব সম্পদ (এইচআর) হিসেবে কর্মরত।

বাড়ি সাতক্ষীরা সদরের সাতানী গ্রামে। বাবার নাম মৃত মতিয়ার রহমান গাজী।

শোক পালনের ব্যাপারে জানতে চাইলে ওই গার্মেন্টস কর্মী আবেগাপ্লুত হয়ে সাতক্ষীরা ভিশনকে বলেন, এন্ড্র কিশোর আমার অত্যন্ত প্রিয় একজন শিল্পী। তার মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। এজন্য আমি ৩ দিনের শোক ঘোষণা করেছি। এই ৩ দিন আমি মাথায় কালো কাপড় বেঁঁধে অফিস করছি। উড়িয়েছি কাল পতাকা।

তিনি বলেন, ১৯৯৫ সাল থেকে আমি এন্ড্রু কিশোরের গান শুনি। তখন আমি প্রাথমিক বিদ্যালয়ে পড়ি। আমার অংক ও ইংরেজী পড়ায় ধৈর্য্য ছিলনা।তখন আমি তার গান শুনতাম আর অংক, ইংরেজী পড়তাম। ভাল গান মানেইতো এন্ড্রু কিশোর। তার কাছে আমি ঋণী এবং আমি তার অনেক বড় একজন ভক্ত। আমি তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

উল্লেখ্য, সোমবার (৬ জুলাই) সন্ধ্যা ৭টা ১৩ মিনিটের দিকে রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় তার বোন ডা. শিখা বিশ্বাসের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ৮ বারের জাতীয় চলচ্চিত্র পুরষ্কারপ্রাপ্ত এই বরেণ্য কণ্ঠশিল্পী।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT