প্রিয় শিল্পীর মৃত্যুতে মাথায় কালো কাপড় বেঁধে শোক পালন করছেন গার্মেন্টস কর্মী! – Satkhira Vision

September 24, 2020, 8:19 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: বড় বাজার সংলগ্ন নেট টেলিকমে দূর্ধর্ষ চুরি কলারোয়া: কেরালকাতা ইউপির উপনির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা সাতক্ষীরা: মীর্জা সালাউদ্দীনের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান, ডোপ টেস্টে ১৫ জন পজিটিভ বাহাউদ্দিন নাছিমের সুস্থতা কামনায় বিবিসি ফান্ডেশনের দোয়া অনুষ্ঠান ফলোআপ: সাতক্ষীরা ভিশন সংবাদ প্রকাশের জের, দীনমুজুরের চিকিৎসাসেবায় এগিয়ে এলো বিবিসি ফাউন্ডেশন কলারোয়া: উপজেলা অফিসার্স ওয়েল ফেয়ার ক্লাবে ওসি শেখ মুনীর-উল-গীয়াসের বিদায় সংবর্ধনা সাতক্ষীরা: ৮৭ বোতল ফেন্সিডিলসহ শাখরার মনিরুল ও রিয়াজুল গ্রেফতার কলারোয়া: বিত্তবানরা এগিয়ে আসলে বাঁচতে পারে ক্যান্সার আক্রান্ত তন্নি সাতক্ষীরা: পায়ের তিনটি আঙুল কেঁটে বাদ দিলেন হাতুড়ে ডাক্তার! পঙ্গু হলেন দীনমজুর দেবহাটা: গ্রাম্য ডাক্তারের অপচিকিৎসায় পা হারাতে বসেছেন দীনমুজুর
প্রিয় শিল্পীর মৃত্যুতে মাথায় কালো কাপড় বেঁধে শোক পালন করছেন গার্মেন্টস কর্মী!

প্রিয় শিল্পীর মৃত্যুতে মাথায় কালো কাপড় বেঁধে শোক পালন করছেন গার্মেন্টস কর্মী!

সোহারাব হোসেন(সৌরভ): জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে মাথায় কালো কাপড় বেঁধে ও কালো পতাকা উড়িয়ে ৩ দিনের শোক পালনের ঘোষণা করছেন একজন গার্মেন্টস কর্মী।

এন্ড্রু কিশোরের মৃত্যুতে মঙ্গলবার ও বুধবার সকাল ৯ থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত তিনি শোক পালন করেছেন। বৃহস্পতিবারও তিনি সকাল ৯ টা হতে ৬ টা পর্যন্ত শোক পালন করবেন বলে জানান।

ওই গার্মেন্টস কর্মীর নাম শাহিনুর রহমান রাজা। তিনি ঢাকার সাভার এলাকার রেডিয়্যাল ইন্টারন্যাশনাল লিমিটেড নামের একটি গার্মেন্টস কোম্পানীতে মানব সম্পদ (এইচআর) হিসেবে কর্মরত।

বাড়ি সাতক্ষীরা সদরের সাতানী গ্রামে। বাবার নাম মৃত মতিয়ার রহমান গাজী।

শোক পালনের ব্যাপারে জানতে চাইলে ওই গার্মেন্টস কর্মী আবেগাপ্লুত হয়ে সাতক্ষীরা ভিশনকে বলেন, এন্ড্র কিশোর আমার অত্যন্ত প্রিয় একজন শিল্পী। তার মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। এজন্য আমি ৩ দিনের শোক ঘোষণা করেছি। এই ৩ দিন আমি মাথায় কালো কাপড় বেঁঁধে অফিস করছি। উড়িয়েছি কাল পতাকা।

তিনি বলেন, ১৯৯৫ সাল থেকে আমি এন্ড্রু কিশোরের গান শুনি। তখন আমি প্রাথমিক বিদ্যালয়ে পড়ি। আমার অংক ও ইংরেজী পড়ায় ধৈর্য্য ছিলনা।তখন আমি তার গান শুনতাম আর অংক, ইংরেজী পড়তাম। ভাল গান মানেইতো এন্ড্রু কিশোর। তার কাছে আমি ঋণী এবং আমি তার অনেক বড় একজন ভক্ত। আমি তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

উল্লেখ্য, সোমবার (৬ জুলাই) সন্ধ্যা ৭টা ১৩ মিনিটের দিকে রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় তার বোন ডা. শিখা বিশ্বাসের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ৮ বারের জাতীয় চলচ্চিত্র পুরষ্কারপ্রাপ্ত এই বরেণ্য কণ্ঠশিল্পী।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT