Spread the love

শেখ রিজাউল ইসলাম(বাবলু): করোনা উপসর্গ নিয়ে মায়ের মৃত্যুর ৩ দিনপর একই উপসর্গ নিয়ে মারা গেলেন ছেলে শেখ মাওলা বক্স(৪৭)। তবে অনেকেই বলছেন হাতুড়ে ডাক্তারের ভূল চিকিৎসার কারণে মারা গেছেন মাওলা বক্স।

আজ মঙ্গলবার সকাল ৮ টার দিকে সাতক্ষীরা মেডিকেলে নিয়ে যাওয়ার পথে মারা যান তিনি।

শেখ মাওলা বক্স সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কুশুলিয়া ইউনিয়নের বাজারগ্রাম রহিমপুর গ্রামের শেখ আতার ছেলে।

এদিকে এর আগে গত রোববার মারা যান মাওলা বক্স এর মা এবং গতকাল সোমবার তার জানাজা সম্পন্ন হয়।

কুশুলিয়া ইউপি চেয়ারম্যান ইবাদুল ইসলাম ‘সাতক্ষীরা ভিশন’কে বলেন, সোমবার মাওলাবক্স এর মা মারা যান। গতকাল সোমবার তার জানাজা সম্পন্ন হয়েছে। গতকাল জ্বর আসলে মাওলা বক্স স্থানীয় হাতুড়ে ডাক্তার তপন শর্মার কাছে যান। তখন তপন শর্মা তার শরীরে একটি ইনজেকশন পুশ করেন এবং কিছু ওষুধ দেন বাড়িতে খাওয়ার জন্য। এরপর বাড়ি এসে বুকে প্রচন্ড ব্যাথা ও শ্বাসকষ্ট অনুভব করেন মাওলা বক্স। আজ সকালে মারাত্মক অসুস্থ অবস্থায় সাতক্ষীরা নিয়ে গেলে তিনি মারা যান। যেহেতু করোনা উপসর্গ নিয়ে তিনি মারা গেছেন সেহেতু ইউনিয়ন পরিষদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও প্রশাসনের যা করনীয় তা করা হয়েছে।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ শেখ তৈয়েবুর রহমান ‘সাতক্ষীরা ভিশন’কে বলেন, মাওলা বক্স প্রায় এক সপ্তাহ যাবৎ জ্বরে আক্রান্ত হয়ে গোপনে এলাকার হাতুড়ে ডাক্তারের কাছে চিকিৎসা নিচ্ছিলেন। আজ মঙ্গলবার ভোর ৫ টার দিকে তার শারীরিক অবস্থার অবনতি হলে সাতক্ষীরায় নিয়ে তাকে একাধিক প্রাইভেট হাসপাতালে ভর্তির চেষ্টা করেন। তবে প্রাইভেট হাসপাতাল কর্তৃপক্ষ ভর্তি না করায় তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সকাল ৮ টার দিকে মারা যান মাওলা বক্স।

তিনি আরো বলেন, করোনার যাবতীয় উপসর্গ তার মধ্যে ছিল। তার বাড়িতে যেয়ে বাড়ি লকডাউক করা হয়েছে এবং পরিবারের সদস্যদের আগামীকাল(বুধবার) করোনার পরীক্ষার আওতায় নিয়ে আসবো।

এদিকে করোনার উপসর্গে নাকি হাতুড়ে ডাক্তার তপন শর্মার ভূল চিকিৎসায় মারা গেলেন মাওলা বক্স তা নিয়ে স্থানীয়দের মাঝে ধূম্রজালের সৃষ্টি হয়েছে।

এমন ঘটনা ঘটলে ব্যবস্থা গ্রহণ করা হবে জানিয়ে কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মোজাম্মেল হক রাসেল ‘সাতক্ষীরা ভিশন’কে বলেন, বিষয়টি আমি জানতাম না। বিষয়টি সম্পর্কে খোঁজ নিচ্ছি। এমন ঘটনা ঘটলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *