কালিগঞ্জ: করোনা উপসর্গ নিয়ে মায়ের মৃত্যুর ২ দিন পর ছেলের মৃত্যু! – Satkhira Vision

April 11, 2021, 12:50 am

সংবাদ শিরোনাম :
বর পছন্দ না হওয়ায় নববধূর আত্মহত্যা সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি সাতক্ষীরা: সরকারী গোরস্থান হতে সালাউদ্দীনের খুনি সাগর গ্রেপ্তার কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ
কালিগঞ্জ: করোনা উপসর্গ নিয়ে মায়ের মৃত্যুর ২ দিন পর ছেলের মৃত্যু!

কালিগঞ্জ: করোনা উপসর্গ নিয়ে মায়ের মৃত্যুর ২ দিন পর ছেলের মৃত্যু!

শেখ রিজাউল ইসলাম(বাবলু): করোনা উপসর্গ নিয়ে মায়ের মৃত্যুর ২ দিনপর একই উপসর্গ নিয়ে মারা গেলেন ছেলে শেখ মাওলা বক্স(৪৭)। তবে অনেকেই বলছেন হাতুড়ে ডাক্তারের ভূল চিকিৎসার কারণে মারা গেছেন মাওলা বক্স।

আজ মঙ্গলবার সকাল ৮ টার দিকে সাতক্ষীরা মেডিকেলে নিয়ে যাওয়ার পথে মারা যান তিনি।

শেখ মাওলা বক্স সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কুশুলিয়া ইউনিয়নের বাজারগ্রাম রহিমপুর গ্রামের শেখ আতার ছেলে।

এদিকে এর আগে গত রোববার মারা যান মাওলা বক্স এর মা এবং গতকাল সোমবার তার জানাজা সম্পন্ন হয়।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ শেখ তৈয়েবুর রহমান ‘সাতক্ষীরা ভিশন’কে বলেন, মাওলা বক্স প্রায় এক সপ্তাহ যাবৎ জ্বরে আক্রান্ত হয়ে গোপনে এলাকার এক হাতুড়ে ডাক্তারের কাছে চিকিৎসা নিচ্ছিলেন। আজ মঙ্গলবার ভোর ৫ টার দিকে তার শারীরিক অবস্থার অবনতি হলে সাতক্ষীরায় নিয়ে তাকে একাধিক প্রাইভেট হাসপাতালে ভর্তির চেষ্টা করেন। তবে প্রাইভেট হাসপাতাল কর্তৃপক্ষ ভর্তি না করায় তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সকাল ৮ টার দিকে মারা যান মাওলা বক্স।

তিনি আরো বলেন, করোনার যাবতীয় উপসর্গ তার মধ্যে ছিল। তার বাড়িতে যেয়ে বাড়ি লকডাউক করা হয়েছে এবং পরিবারের সদস্যদের আগামীকাল (বুধবার) করোনার পরীক্ষার আওতায় নিয়ে আসবো।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT