মৃত্যুতে আগের সব রেকর্ড ভেঙে গেল সৌদিতে – Satkhira Vision

April 14, 2021, 4:00 pm

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা
মৃত্যুতে আগের সব রেকর্ড ভেঙে গেল সৌদিতে

মৃত্যুতে আগের সব রেকর্ড ভেঙে গেল সৌদিতে

এসভি ডেস্ক: সৌদি আরবে নভেল করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় মৃত্যুতে আগের সব রেকর্ড ভেঙে গেছে। 

দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, শনিবার একদিনেই সৌদিতে রেকর্ড সংখ্যক ৫৬ জনের মৃত্যু হয়েছে। 

গত ২ মার্চ সৌদিতে প্রথম করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর একদিনে দেশটিতে এর আগে কখনোই অর্ধশতাধিক মানুষের মৃত্যুর ঘটনা ঘটেনি।

বর্তমানে সৌদি আরবে করোনায় মোট আক্রান্তের সংখ্যঅ ২ লাখ ৫ হাজার ৯২৯ জন। নতুন করে আক্রান্তের তালিকায় রিয়াদে ২৬০ জন, দাম্মামে ৩১৫ জন, হুফফে ২১৭ জন ও কাতিফে ২১৪ জন আক্রান্ত হয়েছেন। 

এরমধ্যে গেল ২৪ ঘণ্টায় দেশটিতে করোনা ভাইরাস থেকে মুক্ত হয়েছেন ২ হাজার ৬৪২ জন। এখন পর্যন্ত দেশটিতে আক্রান্তদের মধ্যে মোট সুস্থ হয়েছেন ১ লাখ ৪৩ হাজার ২৫৬ জন। 

দেশটিতে বর্তমানে করোনায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ১ হাজার ৮৫৮ জনে দাঁড়িয়েছে। গতকাল শনিবার একদিনে নতুন করে আক্রান্ত হয়েছেন ৪ হাজার ১২৮ জন। 


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT