Spread the love

আশাশুনি প্রতিনিধি: অস্ত্রের মুখে জিম্মি করে সাতক্ষীরার আশাশুনি উপজেলার কুল্যায় দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

শুক্রবার গভীর রাতে কুল্যা গ্রামের সাধু পাড়া এলাকার সিবপদ সাধুর ছেলে নিলকান্ত সাধুর বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সিবপদ সাধুর ছেলে নিলকান্ত সাধু জানান, অল্প বয়সী প্রায় ৫ থেকে ৬ জন ছেলে বাড়ীর পেছনের জানালার গ্রীল ভেঙ্গে বাড়ীর ভেতরে প্রবেশ করে। এসময় সংঘবদ্ধ ডাকাত দল সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে, হাত ও পা বেঁধে নগদ অর্থ, ৩টি মোবাইল ফোনসহ স্বর্ণালঙ্কার লুট করে।

নিলকান্ত সাধুর ছেলে প্রনব সাধু বলেন, ডাকাত দল আমার হাত ও পা বেঁধে ঘর থেকে স্বর্ণালঙ্কার লুট করে। পরে আমাদের বাড়ীর গেটের চাবী কোথায় জানতে চেয়ে আমাকে ও স্ত্রীকে ঘরে বন্দি করে রাখে।

প্রণব সাধুর স্ত্রী বলেন, প্রায় এক ঘন্টা তারা আমাদের বাড়ীর কয়েকটি ঘরের আসবাবপত্র লন্ডভন্ড করে। বিষয়টি কাউকে না বলার জন্য অস্ত্রের ভয় দেখিয়ে গেট খুলে তারা চলে যায়।

বিষয়টি জানতে পেরে অতিরিক্ত পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) শেখ ইয়াছিন আলী ও আশাশুনি থানার অফিসার ইনচার্জ গোলাম কবির শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) শেখ ইয়াছিন আলী বলেন, অভিযুক্তদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যহত আছে। অতি দ্রুত অপরাধীদের শনাক্ত করে তাদের আইনের আওতায় আনা হবে।

তদন্তকালে অন্যানের মধ্যে কুল্যা ইউপি চেয়ারম্যান আব্দুল বাছেদ আল হারুণ চৌধুরী, কুল্যা ইউপি সদস্য আলহাজ্ব আব্দুল মাজেদ গাজী, এড. দেবাশীষ মুখার্জী, সমাজ সেবক রুস্তম আলী, সুমন গাজী, আজিজুল ইসলাম, আশাশুনি প্রেসক্লাবের সদস্য শেখ বাদশা প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *