দেবহাটা: ডিভোর্স করিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগ! থানায় মামলা – Satkhira Vision

April 15, 2021, 2:16 am

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
দেবহাটা: ডিভোর্স করিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগ! থানায় মামলা

দেবহাটা: ডিভোর্স করিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগ! থানায় মামলা

এসভি ডেস্ক: বিয়ের প্রলোভন দেখিয়ে স্বামীকে ডিভোর্স করিয়ে এক যুবতীকে ধর্ষণ করার অভিযোগে সাতক্ষীরার দেবহাটা থানায় মামলা হয়েছে।

যশোর জেলার মনিরামপুর থানার কামালপুর গ্রামের এক যুবতী(২৪) বাদি হয়ে শুক্রবার দেবহাটা থানায় ২ জনকে আসামী করে ওই মামলা দায়ের করেন।

মামলার আসামীরা হলেন, দেবহাটা উপজেলার দেবহাটা গ্রামের হামিদ সরদারের ছেলে কামরুল ইসলাম(২৬) ও চালতেতলা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে আলতাফ হোসেন (৪২)।

মামলা সূত্রে জানা যায়, যশোর জেলার মনিরামপুর থানার কামালপুর গ্রামের ওই যুুুুবতী(২৪) দেবহাটায় তার ফুফার বাড়িতে আসা যাওয়া করতো। এরই সুবাদে ওই যুবতীর সাথে কামরুল ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কামরুল ইসলাম ওই তাকে বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে যায়। বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তাকে পূর্বের স্বামীর কাছ থেকে ডিভোর্স করায়।

এরপর গত ১২জুন যুবতীর ফুফা স্বপরিবারে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেলে কামরুল ইসলাম তাদের বাড়িতে যেয়ে তাড়াতাড়ি বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণ করে। কিছুদিন পরে মোবাইল ফোনে কামরুল ওই যুুুুুবতীকে বিয়ে করবে বলে তাদের বাড়িতে আসতে বলে।

কামরুলের কথামতো ওই যুবতী গত ২৬ জুন কামরুলের বাড়িতে গেলে আলতাফ তাকে বিভিন্ন ধরনের হুমকি-ধামকি দিয়ে বের করে দেয়।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহা মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, ভিকটিমকে মেডিকেলের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT