সাতক্ষীরা: জেলায় করোনা আক্রান্তে সর্বমোট ৪ জনের মৃত্যু – Satkhira Vision

April 15, 2021, 3:01 am

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
সাতক্ষীরা: জেলায় করোনা আক্রান্তে সর্বমোট ৪ জনের মৃত্যু

সাতক্ষীরা: জেলায় করোনা আক্রান্তে সর্বমোট ৪ জনের মৃত্যু

সাতক্ষীরায় করোনা আক্রান্ত হয়ে ৭০ বছর বয়সের এক বৃদ্ধা নারীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে শহরের সুলতারপুর কাজীপাড়ার নিজ বাড়িতে তিনি মারা যান। এ আগে গতকাল সকালে তার স্বামী কাজী আব্দুল মতিনও করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

মৃত ওই নারীর নাম সখিনা খাতুন (৭০)। তিনি শহরে শহরের সুলতারপুর কাজীপাড়ার কাজী আব্দুল মতিনের স্ত্রী।সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের ডাঃ জয়ন্ত সরকার জানান, জ¦র ও শ^াস কষ্টসহ করোনার বিভিন্ন উপসর্গ দেখা দিলে গত কয়েকদিন আগে তাদের স্বামী স্ত্রী দুজনেই করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। এরপর গতকাল তাদের দুজনেরই নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এর আগে গতকাল ওই নারীর স্বামী করোনা আক্রান্ত হয়ে মারা যান। এরপর আজ দুপুরে ওই নারী নিজেও মারা যান। তিনি আরো জানান, তাদের দুজনকেই মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হওয়ার জন্য বলা হলেও তারা সেখানে না ভর্তি হয়ে বাড়ীতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি আরো জানান, ইতিমধ্যে করোনা আক্রান্তদের বাড়ি লক ডাউন করা হয়েছে। সেখানে টানানো হয়েছে লাল পতাকা। এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ২৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৪ টি রিপোর্ট পজিটিভ ও বাকী সব রিপোর্ট নেগেটিভ এসেছে বলে এই স্বাস্থ্য কর্মকর্তা আরো জানান।

এদিকে, গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে আরো ৯ জনসহ মোট ১৭৯ জন করোনা আক্রান্ত হয়েছেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT