কলারোয়া: নতুন করে আরও ৪ ব্যক্তি করোনায় আক্রান্ত – Satkhira Vision

July 12, 2020, 5:42 am

কলারোয়া: নতুন করে আরও ৪ ব্যক্তি করোনায় আক্রান্ত

কলারোয়া: নতুন করে আরও ৪ ব্যক্তি করোনায় আক্রান্ত

কামরুল হাসান:  কলারোয়ায় এবার একদিনে নতুন ৪ ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।

অপরদিকে করোনা ভাইরাসে আক্রান্ত ৪ ব্যক্তিকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। সোমবার (২৯জুন) কলারোয়া হাসপাতাল সূত্রে এসকল তথ্য জানা যায় ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ জিয়াউর রহমান জানান, নতুন করে শনাক্ত হওয়া ব্যক্তিরা হলেন, কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের রাজপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে মঞ্জুরুল ইসলাম (২৫), হেলাতলা ইউনিয়নের দিগং গ্রামের মৃত: করিম বকস’র ছেলে আনারুল ইসলাম (৪৫), কুশোডাঙ্গা ইউনিয়নের লক্ষ্মীখোলা গ্রামের নূর আলীর ছেলে আব্দুর রউফ (৪৮) ও কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সের সাব অ্যাসিসট্যান্ট কমিউনিটি মেডিকেল অফিসার(SACMO) ফরহাদ হোসেন (৪৩)।

অপরদিকে, উপজেলার দেয়াড়া ইউনিয়নের খোর্দ্দ এলাকায় করোনা ভাইরাসে আক্রান্ত ৩ ব্যক্তি ও জালালাবাদ ইউনিয়নের সিংহলাল গ্রামের আক্রান্ত ১ ব্যক্তির নমুনা পরীক্ষার ফলাফল দফায় দফায় নেগেটিভ হওয়ায় ২৯ জুন সোমবার তাদেরকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে বলে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়।

ফলে, ইতোমধ্যে ১০ জন করোনামুক্ত হলেন।  যারমধ্যে চন্দনপুর ইউনিয়নের ৬ জন, দেয়াড়া ইউনিয়নে ৩ জন ও জালালাবাদ ইউনিয়নে ১ জন।

ফলে এ পর্যন্ত নতুন করে আক্রান্ত ৪ জনসহ মোট ১৩ জন করোনা শনাক্ত ব্যক্তি চিকিৎসাধীন রইলেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত কলারোয়া পৌরসদরে নতুন আক্রান্ত একজনসহ ৬, দেয়াড়া ইউনিয়নে ১, লাঙ্গলঝাড়ায় ১, কেঁড়াগাছি ১ জন, কয়লা ১ জন, নতুন আক্রান্ত সোনাবাড়িয়া ইউনিয়ন ১ জন, হেলাতলা ইউনিয়ন ১ জন ও কুশোডাঙ্গা ইউনিয়নে ১জনসহ মোট ১৩ ব্যক্তি করোনা পজিটিভ শনাক্ত রয়েছেন। এদিকে, কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস জানান, করোনার রিপোর্ট পজিটিভ হওয়া থানার এএসআই আসাবুর রহমানের দ্বিতীয় নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় তিনিও করোনামুক্ত ঘোষণা হওয়ার অপেক্ষায় আছেন।     






 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT