শ্যামনগর: আগ্নেয়াস্ত্রসহ ৫ জলদস্যু গ্রেফতার – Satkhira Vision

July 12, 2020, 7:34 am

শ্যামনগর: আগ্নেয়াস্ত্রসহ ৫ জলদস্যু গ্রেফতার

শ্যামনগর: আগ্নেয়াস্ত্রসহ ৫ জলদস্যু গ্রেফতার

এসভি ডেস্ক: আগ্নেয়াস্ত্রসহ পাঁচ জলদস্যুকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার দিবাগত রাতে সুন্দরবনের গহীনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হচ্ছে, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার দাতিনাখালী গ্রামের আব্দুল বারেক শেখের ছেলে মোঃ আসাদুজ্জামান শেখ @ আসাদুল (২৬), একই গ্রামের আজাহার আলীর ছেলে সোহাগ হোসেন (২১), গণি সানার ছেলে শাহাজালাল সানা (৩০), চন্ডিপুর গ্রামের ইফসুফ আলী গাজীর ছেলে আইয়ুব আলী গাজী (২৬), ও একই গ্রামের বাবর আলী মোড়লের ছেলে মাকসুদুর রহমান (৪২)।

রোববার (২৮ জুন) সন্ধ্যায় র‌্যাব ৬ সাতক্ষীরা ক্যাম্পের এএসপি বজলুর রশীদ জানান, সুন্দরবনে কতিপয় জলদস্যু ডাকাতি করার প্রস্তুতি নিয়েছে,এমন গোপন সংবাদে সিনিয়র মেজর মোঃ আনিস-উজ-জামান, লেঃ মোঃ সরোয়ার হোসেন এবং তিনিসহ র‌্যাবের একটি দল শনিবার দিবাগত রাতে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের খোলপেটুয়া এলাকায় অভিযান চালায়। তারা খোলপেটুয়া নদী হতে মালঞ্চ নদী বরাবর বয়ার সিং নামক স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে জলদস্যুরা পালানোর চেষ্টা করে। এরপরও র‌্যাব সদস্যরা পাঁচ জলদস্যুকে গ্রেফতার করতে সক্ষম হয়।

তিনি আরো জানান, জলদস্যুদের কাছ থেকে দেশীয় তৈরি একটি পাইপগান, একটি বিদেশী তৈরি একনলা বন্দুক, কার্তুজ সাত রাউন্ড, চাইনিজ কুড়াল একটি ও দুটি কাস্তে উদ্ধার করা হয়।

তিনি জানান, জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT