সাতক্ষীরা: ৬৫৫ বস্তা সরকারী গম উদ্ধারের ঘটনায় আটক ৪ – Satkhira Vision

April 14, 2021, 8:48 am

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন
সাতক্ষীরা: ৬৫৫ বস্তা সরকারী গম উদ্ধারের ঘটনায় আটক ৪

সাতক্ষীরা: ৬৫৫ বস্তা সরকারী গম উদ্ধারের ঘটনায় আটক ৪

এসভি ডেস্ক: ৬৫৫ বস্তা গম উদ্ধারের ঘটনায় ৪ জনকে আটক করেছে সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। শুক্রবার জেলা পুলিশের মে-ইলের মাধ্যমে একটি লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কালিগঞ্জ উপজেলার নলতা এলাকার মৃত কামরুল হুদার ছেলে আব্দুল খালেক ওরফে ঘোরামী খালেক(৫০), একই উপজেলার নবীনগর এলাকার মৃত জবের আলীর ছেলে আব্দুল গনি(৬০), তেতুলিয়া এলাকার মৃত ছুরমান আলী গাজীর ছেলে শহিদুল ইসলাম (৫০), সাতক্ষীরা শহরের ইটাগাছা এলাকার মৃত বাহের সরদারের ছেলে লিয়াকত আলী(৪০)।

জানা যায়, কালিগঞ্জ উপজেলার গ্রামীন অবকাঠামো সংস্কার (কাবিখা) দ্বিতীয় পর্যায়ের ৯টি প্রকল্পের গম (খাদ্যশস্য) প্রকল্প সংশ্লিষ্ট স্থানীয় জনপ্রতিনিধি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ মিরাজ হোসেন, কালিগঞ্জ উপজেলা ও গম ক্রেতাদের পরষ্পর যোগসাজসে অবৈধভাবে আত্মসাৎ করতে পাচার করেন।

তবে ঘটনাটি দূনীতি দমন কমিশনের তফশীলভুক্ত হওয়ায় আসামীদেরকে সাতক্ষীরা সদর থানার সাধারণ ডায়েরী নং-১৬৪৫ তারিখ-২৬/০৬/২০২০খ্রিঃ ধারা-ফৌঃ কাঃ বিঃ আইনের ৫৪ মোতাবেক গ্রেফতার করা হয়েছে। দূনীতি দমন কমিশন(দুদক), সমন্বিত জেলা কার্যালয় (সজেকা), খুলনা (সাতক্ষীরা) পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে বলে জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর আড়াইটায় সদর উপজেলার আলীপুর আজিজিয়া দাখিল মাদ্রাসার সামনে থেকে ৩২৬ বস্তা গমসহ একটি ট্রাক ও বিকাল সাড়ে ৫ টায় পাটকেলঘাটার মুকুন্দ ফ্লাওয়ার এন্ড ডাল মিল হতে ৩২৯ বস্তা গম উদ্ধার করে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। যার আনুমানিক মূল্য ১২ লক্ষ ১৮ হাজার ৩ ‘শ’ টাকা।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT