সাতক্ষীরা: এবার ট্রাকভর্তি ৩২৬ বস্তা সরকারি গম জব্দ করলো পুলিশ – Satkhira Vision

April 14, 2021, 5:07 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
সাতক্ষীরা: এবার ট্রাকভর্তি ৩২৬ বস্তা সরকারি গম জব্দ করলো পুলিশ

সাতক্ষীরা: এবার ট্রাকভর্তি ৩২৬ বস্তা সরকারি গম জব্দ করলো পুলিশ

এসভি ডেস্ক: সাতক্ষীরা সদরের আলীপুর চেকপোস্ট এলাকা থেকে এক ট্রাক সরকারি গম জব্দ করেছে গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার বেলা ৩টার দিকে ট্রাক ভর্তি গমগুলো জব্দ করা হয়।

তবে পুলিশ বলছে, আমরা যাচাই বাছাই করছি। সরকারি প্রকল্পের এ গমের বিষয়ে সঠিক কাগজপত্র দেখাতে না পারলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ট্রাক চালক ও হেলপারকে।

জানা গেছে, সরকারি এ গমগুলো জেলার কালিগঞ্জ উপজেলার বসন্তপুর খাদ্য গুদাম থেকে পাটকেলঘাটা থানা সদরের গোবিন্দ ফ্লাওয়ার মিলে নেয়া হচ্ছিল।সরকারি এ গমের ক্রেতা কালিগঞ্জ উপজেলার নলতা এলাকার আব্দুল্লাহর ছেলে ডিও ব্যবসায়ী শহিদুল ইসলাম, একই এলাকার বাবলু মাস্টার, আরশাদ আলী, খলিলুর রহমান খলিল, নুর, আব্দুল ও খালিদ হোসেন। এ সিন্ডিকেটটি বসন্তপুর খাদ্য গুদাম থেকে গম, ধান ও চাল ক্রয়-বিক্রয় করেন।

পাটকেলঘাটা থানা সদরের গোবিন্দ ফ্লাওয়ার মিলের মালিক গোবিন্দ কুমার বলেন, আমি কালিগঞ্জের ব্যবসায়ী খলিলুর রহমানের কাছ থেকে ৪৫ টন ৫০০ কেজি গম ক্রয় করেছি। প্রতি কেজি ২৩ টাকায়। এর মধ্যে একটি ট্রাক পুলিশ আটক করেছে।

কালিগঞ্জ উপজেলার বসন্তপুর খাদ্য গুদাম কর্মকর্তা মিলন কুমার বিশ্বাস জানান, আজ (বৃহস্পতিবার) গুদাম থেকে ৪৫ টন ৫০০ কেজি সরকারি গম ডেলিভারি দেয়া হয়েছে। গমগুলো কাবিখা প্রকল্পের। কেউ সেগুলো কালোবাজারে নিয়ে গেল কিনা সেটি আমি জানি না। আমার গেটের বাইরে গেলে তার দায়িত্ব আমার নয়।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মহিদুল ইসলাম বলেন, সরকারি গম পাচার হচ্ছে এমন সন্দেহে গম ভর্তি ট্রাকটি আটক করা হয়েছে।যাচাই বাছাই করা হচ্ছে।যাচাই বাছাই শেষে সঠিক কাগজপত্র দেখাতে না পারলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।ট্রাকে ৩২৬ বস্তা গম রয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT