দেবহাটা: চালককে খুন করে ইজিবাইক ও স্মার্টফোন ছিনতাই – Satkhira Vision

July 12, 2020, 5:38 am

দেবহাটা: চালককে খুন করে ইজিবাইক ও স্মার্টফোন ছিনতাই

দেবহাটা: চালককে খুন করে ইজিবাইক ও স্মার্টফোন ছিনতাই

মোমিনুর রহমান, দেবহাটা: চালককে গলায় খুন করে ইজিবাইক ও স্মার্টফোন ছিনতাই করে পালিয়েছে দূবৃর্ত্তরা।

শুক্রবার সকাল ৬টার দিকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার সখিপুর টেলিফোন টাওয়ার এলাকায় পাকা রাস্তার পাশে একটি সবজি ক্ষেত থেকে গলায় প্লাস্টিকের রশি পেঁচানো অবস্থায় ইজিবাইক চালক মনিরুলের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ইজিবাইক চালকের নাম মনিরুল ইসলাম (৩৫)। তিনি দেবহাটা উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের শিমুলিয়া গ্রামের মৃত ইসমাইল গাজীর ছেলে।

মনিরুল ইসলামের পরিবারের সদস্যরা জানান, বৃহষ্পতিবার দুপুরের খাওয়া শেষে প্রতিদিনের ন্যায় ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন মনিরুল ইসলাম। কিন্তু অন্য দিনের মতো সন্ধ্যার পর বাড়ীতে না ফিরলে উদ্বিগ্ন হয়ে পড়ে তার পরিবার। রাত সাড়ে ১০টার দিকে স্ত্রী ফোন করলে মনিরুল জানায়, কতিপয় ব্যাক্তি দেবহাটা থানায় যাওয়ার কথা বলে তার ইজিবাইকটি ভাড়া করেছে। তাদেরকে পৌছে দিয়ে ভাড়ার টাকা নিয়ে বাড়ী ফিরবেন তিনি। কিন্তু রাত গড়িয়ে ভোর হলেও বাড়ী ফেরেনি মনিরুল ইসলাম।

শুক্রবার সকালে একটি সবজি ক্ষেতে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা দেবহাটা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহা বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শনসহ ইজিবাইক চালকের লাশটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। পাশাপাশি কেবলমাত্র ইজিবাইক ও মোবাইল ফোনের জন্য তাকে খুন করা হয়েছে নাকি অন্য কোন কারনে হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে সে বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT