সাতক্ষীরা: ৯৫০ গ্রাম গাঁজাসহ বাঁশদহার শুভ আটক – Satkhira Vision

April 14, 2021, 4:18 pm

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা
সাতক্ষীরা: ৯৫০ গ্রাম গাঁজাসহ বাঁশদহার শুভ আটক

সাতক্ষীরা: ৯৫০ গ্রাম গাঁজাসহ বাঁশদহার শুভ আটক

নিজস্ব প্রতিনিধি: ৯৫০ গ্রাম গাঁজাসহ এক যুবককে আটক করেছে র‌্যাব।

যুবকের নাম সাব্বির হোসেন শুভ (১৮)। তিনি সাতক্ষীরা সদরের বাঁশদহা গ্রামের খলিল হোসেনের ছেলে।

বুধবার রাতে আটকের এ ঘটনা ঘটে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা সদরের বাঁশদহ মাঝেরপাড়া এলাকায় অভিযান চালায় র‌্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) এর সদস্যরা। এসময় বাঁশদাহ বাজারস্থ আরিফ টেলিকম দোকানের সামনের পাঁকা রাস্তার উপর হতে ৯৫০ গ্রাম গাঁজাসহ সাব্বির হোসেন শুভকে হাতে নাতে আটক করা হয়।

র‌্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) এর সিনিয়র এএসপি বজলুর রশীদ বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা ভিশনকে জানান, আটককৃত যুবকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে সাতক্ষীরা থানায় হস্তান্তর করা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT