শ্যামনগর: সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির নেতাসহ ৪০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ৬ – Satkhira Vision

April 14, 2021, 5:41 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
শ্যামনগর: সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির নেতাসহ ৪০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ৬

শ্যামনগর: সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির নেতাসহ ৪০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ৬

ডেস্ক রিপোর্ট:  সাতক্ষীরা জেলার শ্যামনগরে সাতক্ষীরা ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক হয়েছে। সূত্রে জানা যায়, ২১/০৬/২০২০ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা ডিপি পুলিশের এসআই(নিঃ)/মোঃ ফরিদ হোসেন এর নেতৃত্বে সংঙ্গীয় এসআই( নিঃ)/ মোঃ মুনিরুল ইসলাম, এএসআই/ রফিকুল ইসলাম, এএসআই/ জসিম উদ্দিন, কং/ তোফায়েল আহমেদ, কং/ সিরাজুল ইসলাম, কং/ নজরুল ইসলাম, কং/ মামুন মিয়া শ্যামনগর থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে শ্যামনগর থানাধীন মধ্য পরানপুর গ্রামস্থ জনৈক

আব্দুর রহমান এর মুদি দোকানের সামনে হইতে ১।মো. রেজাউল ইসলাম (২৫) পিতা: মো. লুতফর তরফদার ২।ইবরাহিম খলিল (২০) পিতা: মো. আবু মুসা ৩।মো মারুফ হোসেন/সাগর (১৯) পিতা: মো মনিরুজ্জামান ৪। মো. আবু সাঈদ গাজী (২০) পিতা: মো মিজানুর রহমান ৫। মো সজিব হোসেন (১৯) পিতা: মো জহিরুল ইসলাম ৬। শান্তনু মন্ডল রাজু (২১) পিতা হরিপদ মণ্ডল কে ৪০ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার করে। 


উল্লেখ্য, শান্তনু মন্ডল (রাজু) সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি এর শ্যামনগর উপজেলা কমিটির সদস্য। করোনাকালীন এই নেতাকে সংগঠন এর ত্রাণ বিতরণ কার্যক্রমে এবং স্যোশাল মিডিয়ায় ছবি পোস্ট করতে দেখা যায়। তাছাড়া বিগত কয়েক মাস পূর্বে এই সংগঠন এর শ্যামনগর উপজেলা সভাপতি হরিণের মাংস সহ আটক হয়েছিল মর্মে জানা যায়। মো. জহিরুল ইসলাম এর ছেলে সজিব হোসেন একজন উচ্ছৃঙ্খল ও চঞ্চল প্রকৃতির বখাটে মাদক ব্যবসায়ী। এলাকাবাসী জানায়, সজিব হলেন শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সভাপতির ঘনিষ্ঠ জন। তাকে উপজেলা বাসী ছাত্রলীগের ওই নেতার বডিগার্ড হিসেবেও চেনে। 


নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন, কয়েক মাস পর পর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাগর কুমার মন্ডল এর মটর সাইকেল পরিবর্তন করার আসল রহস্য টা কি? এমন নয় তো- যে, এই মাদক ব্যবসার পিছনের অদৃশ্য হোতা হিসেবে শেল্টার দিচ্ছেন এই সাগর। কেননা, সজিব দিনরাত ২৪ ঘন্টাই ছাত্রলীগের সভাপতির সঙ্গ দেয়।


নাম প্রকাশে অনিচ্ছুক সাবেক এক ছাত্রলীগ নেতা বলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতির কাছের ঘনিষ্ঠজন হয়েই যদি মাদক চালানের সাথে জড়িত থাকে তাহলে এদের মুখে বঙ্গবন্ধুর নাম কখনোই শোভা পায় না। কারন- সজিব নামের এই ছেলেটা নিজেকে ছাত্রলীগের কর্মী হিসেবে দাবী করে। এই বিষয়ে বর্তমান ছাত্রলীগ একেবারেই ব্যর্থ।         

     এ ঘটনাকে কেন্দ্র করে শ্যামনগর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে মামলা নম্বর-৩৯, তাং ২১/০৬/২০২০। করোনা কালে ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে সাধুবাদ জানান সুধিমহল এবং মাদক বিরোধী এমন ধরনের অভিযান অব্যহত রাখান আহবান জানান।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT