সাতক্ষীরা: অধিকাংশ গণপরিবহণে মানা হচ্ছেনা স্বাস্থ্যবিধি – Satkhira Vision

April 11, 2021, 9:03 pm

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি
সাতক্ষীরা: অধিকাংশ গণপরিবহণে মানা হচ্ছেনা স্বাস্থ্যবিধি

সাতক্ষীরা: অধিকাংশ গণপরিবহণে মানা হচ্ছেনা স্বাস্থ্যবিধি

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার অভ্যন্তরে চলাচলরত অধিকাংশ গণপরিবহণে মানা হচ্ছেনা স্বাস্থ্যবিধি। সামাজিক দূরত্ব বজায় না রেখে এভাবে গা ঘেঁষে বাসে চলাচল করছে যাত্রীরা। এরপর বাসে ওঠার সময়ও গেটে জড়ো হন আগের মতোই। এছাড়া জীবাণুনাশক স্প্রে না করার অভিযোগও করেছেন অনেক সচেতন যাত্রী।

এক যাত্রী বলেন, বাসের পক্ষ থেকে কোনো কিছুই জীবাণুনাশক করেনি।

আরেক যাত্রী বলেন, আইনশৃঙ্খলা কঠোর না থাকায়। স্বাস্থ্য বিধি না মানার পাশাপাশি অনিয়ম এবং অব্যবস্থাপনার মধ্যদিয়ে সাতক্ষীরায় চলাচল করছে গণপরিবহণ।

হাতে গোনা কয়েকটি বাস ছাড়া বেশিরভাগ বাস স্বাস্থ্যবিধি না মেনেই বহন করা হচ্ছে যাত্রী।

রোববার সকাল ৯ টার দিকে সাতক্ষীরা থেকে আশাশুনি ছেড়ে যাওয়া বেশির ভাগ বাসের যাত্রীরাদের মাক্র ছাড়া বাসে চলাচলকরতে দেখা গেছে। কয়েক জন যাত্রী বাসের কন্ট্রাকটরের কাছে অভিযোগ দিলো কোন ব্যবস্থা নেওয়া হয়নি।

এক জন যাত্রী জানান, আমি প্রতিদিন সকালে সাতক্ষীরা থেকে আশাশুনি যায়। প্রতিদিন দেখি যাত্রীরা মাক্স ছাড়া গায়ে ঘেঁষাঘেঁষি করে বাসে উঠেন। দিন দিন এ অবস্থার আরও অবনতি হচ্ছে। সচেতন যাত্রীরা এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবী জানান।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT