দেবহাটা: ৪০ লিটার মদসহ মোটর সাইকেল ফেলে পালালো চোরাকারবারীরা – Satkhira Vision

April 14, 2021, 7:53 am

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন
দেবহাটা: ৪০ লিটার মদসহ মোটর সাইকেল ফেলে পালালো চোরাকারবারীরা

দেবহাটা: ৪০ লিটার মদসহ মোটর সাইকেল ফেলে পালালো চোরাকারবারীরা

দেবহাটা প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটায় মাদক বিরোধী অভিযানকালে একটি মোটর সাইকেলসহ ৪০ লিটার চোলাই মদ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র’র নেতৃত্বে পুলিশ সদস্যরা পারুলিয়া টু আশাশুনী রোডের পলগাদা এলাকায় অভিযান চালিয়ে মোটর সাইকেলসহ বোতল ও পলিব্যাগ ভর্তি মদগুলো উদ্ধার করে।

স্থানীয়রা জানান, অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মদ ও মোটর সাইকেল ফেলে পালিয়ে যায় মাদক ব্যবসায়ী পারুলিয়ার পলগাদা গ্রামের মৃত আকবর সরদারের ছেলে রিয়াজুল ইসলাম ও তার সহযোগীরা। রিয়াজুল ইসলামের বিরুদ্ধে ইতোপূর্বে দুটি ডাকাতিসহ মোট তিনটি মামলা রয়েছে।

দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এঘটনায় পলাতক রিয়াজুল ইসলামের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT