কলারোয়া: পেট্রোল বোমায় নিহত ২ স্কুল ছাত্রের বাবা জিজ্ঞাসাবাদের জন্য সিআইডি হেফাজতে – Satkhira Vision

April 14, 2021, 7:52 am

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন
কলারোয়া: পেট্রোল বোমায় নিহত ২ স্কুল ছাত্রের বাবা জিজ্ঞাসাবাদের জন্য সিআইডি হেফাজতে

কলারোয়া: পেট্রোল বোমায় নিহত ২ স্কুল ছাত্রের বাবা জিজ্ঞাসাবাদের জন্য সিআইডি হেফাজতে

কামরুল হাসান: কলারোয়ায় পেট্রোল বোমায় পুড়িয়ে দুই স্কুল ছাত্রকে হত্যার ঘটনায় দীর্ঘ সাড়ে ৫ বছর পর এক কলেজ শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য সাতক্ষীরা সিআইডি হেফাজতে নিয়েছে পুলিশ।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া থেকে সিআইডির একটি টিম তাকে ডেকে নেয়। খলিলুর রহমান উপজেলার লাঙ্গলঝাড়া গ্রামের মৃত জামালউদ্দীনের ছেলে এবং নিহত ২ ছাত্রের বাবা। এছাড়া তিনি কলারোয়া উপজেলার শেখ আমানুল্লাহ ডিগ্রি কলেজের দর্শন বিভাগের প্রভাষক।

সাতক্ষীরার সিআইডির পুলিশ পরিদর্শক মেজবাহ উদ্দীন জানান, ২০১৪ সালের ৯ সেপ্টেম্বর কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া ইউনিয়নের খলিলুর রহমানেরে বাড়িতে দুর্বৃত্তদের ছোড়া পেট্রোল বোমায় তার স্ত্রী ও দুই ছেলে দগ্ধ হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার দু ছেলে মারা যায়। এঘটনায় থানায় একটি মামলা হয়। পরে মামলাটি সিআইডিতে হস্তান্তর হয়। এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য খলিলুর রহমানকে সিআইডির সাতক্ষীরা অফিসে নেয়া হয়েছে।

উল্লেখ্য, ওই পেট্রোল বোমার আগুনে দগ্ধরা হলেন, শিক্ষক খলিলুরের স্ত্রী ঝরনা বেগম (৩৭) এবং তাদের দুই ছেলে তানভীর আসাদ (১৩) ও তামিম আজাদ (৭)। তানভীর কলারোয়া জিকেএমকে পাইলট মডেল হাইস্কুলের সপ্তম শ্রেণি ও তামিম লাঙ্গলঝাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির চাত্র ছিল। চিকিৎসাধীন অবস্থায় দুই ছেলেই মারা যায়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT