Spread the love

নিজস্ব প্রতিনিধি: ভ্রাম্যমান আদালত পরিচালনার দৃশ্য ভিডিও করার কারণে সাতক্ষীরা হতে প্রকাশিত সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকার চীফ রিপোর্টার মুনসুর রহমানকে লাঞ্ছিত করার অভিযোগে ম্যাজিস্ট্রেট এর গাড়ী চালক আব্দুর রহমানকে চাকরি হতে অব্যাহতি দিয়েছে সাতক্ষীরা জেলা প্রশাসন।

আজ বিকালে জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল তার অফিসিয়াল ফেসবুকের মাধ্যমে ড্রাইভার আব্দুর রহমানকে চাকরিচ্যুত করার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসকের ওই স্টাটাসটি পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো, আব্দুর রহমান নামের ড্রাইভার, দৈনিক হাজিরা ভিত্তিতে জেলা প্রশাসনের গাড়ি চালক হিসাবে কর্মরত থাকা অবস্থায় গত ১৫/০৬/২০২০ তারিখে মোবাইল কোর্ট চলা কালীন সাংবাদিকের সাথে খারাপ আচরণ করায় তাকে জেলা প্রাশসনের ড্রাইভার থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। যদি সে, জেলা প্রশাসনের ড্রাইভার হিসাবে কোথাও দাবি করেন তাহলে নিম্মোক্ত মোবাইলে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।
মোবাইল-০১৭৩৩০৭৩৬০৪।

উল্লেখ্য, গতকাল(সোমবার) বিকালে সাতক্ষীরা শহরের কাটিয়া বাজারে সামাজিক দূরত্ব ও মাস্ক পরিধান নিশ্চিত করতে মোবাইল কোর্টের অভিযান পরিচালনাকালে ভিডিও ধারণ করায় সাংবাদিক মুনসুর রহমানকে লাঞ্ছিত করেন ম্যাজিস্ট্রেটের ড্রাইভার ও কাটিয়া লস্করপাড়া গ্রামের মান্নানের ছেলে আব্দুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *