Spread the love

নিজস্ব প্রতিনিধি: করোনাভাইরাস আতঙ্কে থমকে গেছে সমগ্র বিশ্ব। করোনার প্রকোপ দিন দিন বেড়েই চলেছে। করোনার সংক্রমণ থেকে রক্ষা পেতে শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে অফিস-আদালত, গণপরিবহন সবই বন্ধ। ফলে দুর্বিপাকে পড়েছেন অসহায়, দিনমজুর, রিকশাচালক ও অসচ্ছল মানুষ। দেশের এই ক্লান্তিলগ্নে বিভিন্ন সংগঠনের পাশাপাশি অনেক স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা ‘মাধবকাটি সমাজ কল্যাণ সংস্থা অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন। নিজেদের ও প্রবাসীদের সামর্থ্য অনুযায়ী সহায়তা করা হয়েছে।

এলাকায় নিত্য প্রয়োজনীয় কিছু দ্রব্যাদি অসহায়দের মাঝে বিতরণ করা হয়েছে। ইতোমধ্যে এলাকায় প্রায় শতাধিক মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এছাড়া ১০০ মানুষের মাঝে সার্জিক্যাল মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে। এমতাবস্তায় সমাজের বৃত্তবানদের দুস্থদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছে সংস্থার সভাপতি এস এম আবু রায়হান ।

তিনি বলেন, সময়টা খুব খারাপ যাচ্ছে, সামনে আরও বেশী খারাপ হবে এমনটাই দেখতে পাচ্ছি। এসময়টাতে দিনমজুররা খুব কষ্টে আছেন। তাদের পাশে দাঁড়াতে আমি আমার যতটুকু সম্ভব চেষ্টা করছি। গত কয়েকদিন ধরেই সহায়তা করছি।

নিত্য প্রয়োজনীয় দ্রব্য চাল, ডাল, তেল, সাবান, আলু, পেয়াজ, রসুন যা লাগে সবই দেওয়া হয়েছে। আমি ও প্রবাসী বন্ধু, ভাইদের, সংস্থার ফান্ড থেকে থেকে সামর্থ্য অনুযায়ী পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমাকে দেখে যদি আরও মানুষ এভাবে এগিয়ে আসে তাহলে অসহায়দের কষ্ট কিছুটা হলেও লাগব হবে।সংস্থার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে সংস্থার সাধারণ সম্পাদক মুন্না হোসেন, সাংগঠনিক সম্পাদক সোহাগ হোসেন, অর্থ সম্পাদক রকি হোসেন, প্রচার সম্পাদক মো; সালাউদ্দিন আহমেদ। আপনারা পাশে থাকলে আমরা সমাজের জন্য গরিব, অসহায় মানুষের মাঝে অনেক উপহার দিতে পারবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *