সাতক্ষীরা: অসহায় দুস্থ মানুষের পাশে ‘মাধবকাটি সমাজ কল্যাণ সংস্থা – Satkhira Vision

April 14, 2021, 7:34 am

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন
সাতক্ষীরা: অসহায় দুস্থ মানুষের পাশে ‘মাধবকাটি সমাজ কল্যাণ সংস্থা

সাতক্ষীরা: অসহায় দুস্থ মানুষের পাশে ‘মাধবকাটি সমাজ কল্যাণ সংস্থা

নিজস্ব প্রতিনিধি: করোনাভাইরাস আতঙ্কে থমকে গেছে সমগ্র বিশ্ব। করোনার প্রকোপ দিন দিন বেড়েই চলেছে। করোনার সংক্রমণ থেকে রক্ষা পেতে শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে অফিস-আদালত, গণপরিবহন সবই বন্ধ। ফলে দুর্বিপাকে পড়েছেন অসহায়, দিনমজুর, রিকশাচালক ও অসচ্ছল মানুষ। দেশের এই ক্লান্তিলগ্নে বিভিন্ন সংগঠনের পাশাপাশি অনেক স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা ‘মাধবকাটি সমাজ কল্যাণ সংস্থা অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন। নিজেদের ও প্রবাসীদের সামর্থ্য অনুযায়ী সহায়তা করা হয়েছে।

এলাকায় নিত্য প্রয়োজনীয় কিছু দ্রব্যাদি অসহায়দের মাঝে বিতরণ করা হয়েছে। ইতোমধ্যে এলাকায় প্রায় শতাধিক মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এছাড়া ১০০ মানুষের মাঝে সার্জিক্যাল মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে। এমতাবস্তায় সমাজের বৃত্তবানদের দুস্থদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছে সংস্থার সভাপতি এস এম আবু রায়হান ।

তিনি বলেন, সময়টা খুব খারাপ যাচ্ছে, সামনে আরও বেশী খারাপ হবে এমনটাই দেখতে পাচ্ছি। এসময়টাতে দিনমজুররা খুব কষ্টে আছেন। তাদের পাশে দাঁড়াতে আমি আমার যতটুকু সম্ভব চেষ্টা করছি। গত কয়েকদিন ধরেই সহায়তা করছি।

নিত্য প্রয়োজনীয় দ্রব্য চাল, ডাল, তেল, সাবান, আলু, পেয়াজ, রসুন যা লাগে সবই দেওয়া হয়েছে। আমি ও প্রবাসী বন্ধু, ভাইদের, সংস্থার ফান্ড থেকে থেকে সামর্থ্য অনুযায়ী পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমাকে দেখে যদি আরও মানুষ এভাবে এগিয়ে আসে তাহলে অসহায়দের কষ্ট কিছুটা হলেও লাগব হবে।সংস্থার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে সংস্থার সাধারণ সম্পাদক মুন্না হোসেন, সাংগঠনিক সম্পাদক সোহাগ হোসেন, অর্থ সম্পাদক রকি হোসেন, প্রচার সম্পাদক মো; সালাউদ্দিন আহমেদ। আপনারা পাশে থাকলে আমরা সমাজের জন্য গরিব, অসহায় মানুষের মাঝে অনেক উপহার দিতে পারবো ইনশাআল্লাহ।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT