করোনার মধ্যেই বাগদান সারলেন নুসরাত ফারিয়া – Satkhira Vision

April 14, 2021, 5:31 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
করোনার মধ্যেই বাগদান সারলেন নুসরাত ফারিয়া

করোনার মধ্যেই বাগদান সারলেন নুসরাত ফারিয়া

অবশেষে বাগদান সারলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তবে বাগদান সারলেও আপাতত বিয়ে করছেন না বলে জানান তিনি। বিয়ে হবে করোনা ভাইরাস সঙ্কটের পর।

দীর্ঘ সাত বছরের প্রেমিক ইফতেখার আলমের সঙ্গে গত পহেলা মার্চ আংটি বদল করেন এই নায়িকা। ফারিয়ার হবু বর একজন ব্যাবসায়ী। সাত বছর প্রেমের পর এ ব্যবসায়ীর সাথেই পরিণয়ে আবদ্ধ হচ্ছেন তিনি।

বাগদানের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ফারিয়া জানান, তাদের মধ্যে ৭ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। অবশেষে পরিবারিকভাবে বাগদান সম্পন্ন হয়েছে। সহযোগিতার জন্য পরিবার ও বন্ধু-বান্ধবদের প্রতি কৃতজ্ঞ তিনি।

ফারিয়ার বাগদানের সেই পোস্টে প্রযোজক আব্দুল আজিজ, অভিনয় শিল্পী মিথিলা, সংগীতশিল্পী আলিফ আলাউদ্দিনসহ অনেকেই শুভ কামনা জানান।

নুসরাত ফারিয়ার নায়িকা হিসেবে অভিষেক হয় ২০১৫ সালে। সেটা বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘আশিকী’ চলচ্চিত্রের মাধ্যমে। তার আগে রেডিও জকি ও উপস্থাপক হিসেবে ক্যারিয়ার শুরু করেন তিনি। অভিষেকের পর ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘বস-টু’, ‘ধ্যাততেরিকি’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

শাকিব খানের সঙ্গে তার সিনেমা ‘শাহেনশাহ’ মুক্তি পায় গত ৬ মার্চ। নির্মাতা শিহাব শাহীনের ‘যদি…কিন্তু…তবুও’ চলচ্চিত্রের শুটিং শুরুর পর করোনা ভাইরাসের কারণে স্থগিত হয়ে আছে। এতে তার সহশিল্পী হিসেবে আছেন অপূর্ব। তার আগে দীপংকর দীপনের ‘ঢাকা ২০৪০’ ও  ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং শুরু করেন ফারিয়া।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT