কালিগঞ্জ: যুবককে মারপিট, থানায় এজাহার – Satkhira Vision

April 10, 2021, 3:20 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি সাতক্ষীরা: সরকারী গোরস্থান হতে সালাউদ্দীনের খুনি সাগর গ্রেপ্তার কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ কলারোয়া: পরসম্পদ লোভীদের আইনের আওতায় আনার দাবীতে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন কলারোয়া: সরকারী নির্দেশনা অমান্য করায় ৮ জনকে জরিমানা
কালিগঞ্জ: যুবককে মারপিট, থানায় এজাহার

কালিগঞ্জ: যুবককে মারপিট, থানায় এজাহার

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জে এক যুবককে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। হত্যার চেষ্টার শিকার যুবকের নাম মোস্তাফিজুর রহমান(২৭)। সে উপজেলার মৌতলা ইউনিয়নের পশ্চিম মৌতলা গ্রামের আজিজ মোড়লের পুত্র। এ নিয়ে মঙ্গলবার (২ জুন) দুপুরে মোস্তাফিজুরের মা মোমতাজ বেগম বাদি হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ২ থেকে ৩ জনের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় একটি লিখিত এজাহার দায়ের করেছেন।

এজাহারে উল্লেখ রয়েছে- গত সোমবার রাত আনুমানিক ৮ টায় মৌতলা ইউনিয়নের মাষ্টারের মোড় নামক স্থানে আমার ছেলে ও কালিকাপুর গ্রামের মৃত গৌরপদ দে এর পুত্র শম্ভু দে বসে গল্প করছিলো। রাত আনুমানিক ৮ টায় ১৫ মি. দিকে পূর্বপরিকল্পিত ভাবে নামাজগড় গ্রামের জায়েদ আলী দায় এর পুত্র নজির দায়(৩০), একই গ্রামের আফছার আলী কারিকরের পুত্র রেজাউল কারিকর(৪৭) রেজাউলের স্ত্রী মেঘনা পারভীন(৪০), উজির দায়(২৩), কামাল দায় উপভায় পিতা জাবেদ আলী দায় লোহার রড, বাশের লাঠি দিয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি ভাবে মারপিট করে এবং তার গলায় থকা এক ভরি ওজনের একটি স্বণের হার সিন্তাই করে পালিয়ে যায়। এসময় মোড়ে থাকা মানুষ আমার ছেলের চিৎকার শুনে এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয় এবং সম্ভু স্থানীয় ডাক্তারের কাছ থেকে চিকিৎসা গ্রহণ করে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হুসেনের কাছে জানতে চাইলে তিনি অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT