Spread the love

কামরুল হাসান: অনলাইন নিউজ পোর্টাল “নয়া আলো”র জেলা প্রতিনিধি মোকলেছুর রহমান স্থানীয় যুবলীগ নেতা সেলিম রেজার ছুরিকাঘাতে মারাত্মক জখম হন। হত্যার উদ্দেশ্যে সাংবাদিকের উপর  চালানো বর্বর এ হামলার প্রতিবাদে স্থানীয় জনসাধারণ মানব বন্ধনের আয়োজন করেন।

সোমবার সকালে কলারোয়ার সীমান্তবর্তী বালিয়াডাঙ্গা বাজারে আয়োজিত মানববন্ধনে উপস্থিত এলাকাবাসী জানান, গত শুক্রবার বিকালে যুবলীগ নেতা সেলিম রেজা সাংবাদিক মোকলেছুরকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাজার জামে মসজিদের সামনে ডেকে নিয়ে নিজের কাছে থাকা চাকু দিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা মারাত্মক জখম অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা খারাপ দেখে দায়িত্বরত চিকিৎসক তাকে জেলা সদর হাসপাতালে রেফার করেন। পরে জরুরি ও উন্নত চিকিৎসার জন্য তাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেলে পাঠানো হয়। বর্তমানে সাংবাদিক মোকলেছুর রহমান খুলনা মেডিকেলে চিকিৎসারত অবস্থায় রয়েছেন।

মানববন্ধনে উপস্থিত স্থানীয় মেম্বার ও  ব্যবসায়ী মফিজুল ইসলাম (রানা) বলেন, বাজারের সকল ব্যবসায়ী ও স্থানীয় এলাকাবাসীরা খুবই শান্তি প্রিয়। ধর্ম-বর্ণ, জাতি-গোষ্ঠী বিভিন্ন রাজনৈতিক মতাদর্শের লোকজন একত্রে এখানে বসবাস করে। কিন্তু হঠাৎ যুবলীগ নেতা সেলিম রেজার সন্ত্রাসী কর্মকান্ডে এলাকার শান্তি শৃঙ্খলা নষ্ট হচ্ছে।

কেঁড়াগাছি ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল সাংবাদিক মোকলেছুর রহমানকে আহত করার ঘটনায় বলেন, গত শনিবার বিকালে এবিষয়ে কলারোয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এসময় মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার শাহিনুর রহমান, আব্দুল গফুর, বাজার ব্যবসায়ীগণ ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দসহ এলাকার সর্বস্তরের জনসাধারণ। উপস্থিত সকলে এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে এই যুবলীগ নেতাকে দ্রুত গ্রেফতার করে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *