সাতক্ষীরা: এক্টিভিস্তার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ – Satkhira Vision

April 14, 2021, 6:03 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
সাতক্ষীরা: এক্টিভিস্তার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সাতক্ষীরা: এক্টিভিস্তার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় এক্টিভিস্তার উদ্যোগে ৯০ পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (১৭ মে) বিকাল ৩ টা কাটিয়া টাউন বাজার সংলগ্ন হেড সংস্থার অফিসে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে হেড এর নির্বাহী পরিচালক লুইস রানা গাইন বলেন, মহামারি করোনার সংক্রমণ প্রতিরোধে শ্রমিক-কর্মচারী বা অন্যান্য কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। তাদের চিহ্নিত করে একশনএইড বাংলাদেশের সহযোগিতায় ও হেড এর বাস্তবায়নে বল্লী, নগরঘাটা, লাবসা, বক্ষ্ররাজপুর ইউনিয়ন ও সাতক্ষীরা পৌরসভার দুঃস্থ ও অসহায় ৯০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি আমরা।

হেড এর প্রোগ্রাম কো-অর্ডিনেটর শামিমুল ইসলামের সঞ্চালনায় ওয়ার্কাস গিল্ড সাতক্ষীরার সভাপতি জামাল আহমেদ বাদল, এক্টিভিস্তা সাতক্ষীরার যুব সদস্য শরিফুল ইসলাম ও জাহিদুর রহমান বাঁধন প্রমূখ উপস্থিত ছিলেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT