দেবহাটা: ভ্যান চালককে মারপিটের প্রতিবাদ করায় ব্যবসায়ীকেও পিটিয়ে জখম! – Satkhira Vision

June 4, 2020, 12:24 am

সংবাদ শিরোনাম :
কালিগঞ্জ: যুবককে মারপিট, থানায় এজাহার দেবহাটা: ঘর পেয়ে খুশি ২৪ পরিবার সাতক্ষীরা: ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত বেড়িবাধ দ্রুত সংস্কারের নির্দেশ নির্যাতিত প্রতিবন্ধী শিক্ষার্থীর চিকিৎসায় বিবিসি ফাউন্ডেশনের আর্থিক সহযোগীতা কলারোয়া: এবার জালালাবাদ ইউনিয়নে নারায়নগঞ্জ ফেরত যুবক করোনায় আক্রান্ত! ধেয়ে যাচ্ছে ঘূর্ণিঝড় নিসর্গ: রেড অ্যালার্ট জারি সাতক্ষীরা: অসহায় পরিবারের মাঝে নর্দান ইউনিভার্সিটির উপাচার্যের ত্রাণ বিতরণ শ্যামনগরে পুকুর থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম রোহিঙ্গার মৃত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম করোনায় আক্রান্ত
দেবহাটা: ভ্যান চালককে মারপিটের প্রতিবাদ করায় ব্যবসায়ীকেও পিটিয়ে জখম!

দেবহাটা: ভ্যান চালককে মারপিটের প্রতিবাদ করায় ব্যবসায়ীকেও পিটিয়ে জখম!

দেবহাটা প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটায় এক ভ্যানচালককে বিনা অপরাধে মারপিটের প্রতিবাদ করায় ইব্রাহিম হোসেন মিলন (৪০) নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে জখম করা হয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার পারুলিয়া খাদ্য গুদামের সামনে এঘটনা ঘটে। মারপিটে জখম ব্যবসায়ী ইব্রাহিম হোসেন মিলন পারুলিয়াস্থ জলিল হ্যাচারী অভিমুখের মরহুম মোতালেব সরদারের ছেলে। বর্তমানে তিনি দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন আহত ব্যাবসায়ী ইব্রাহিম হোসেন মিলন জানান, বৃহষ্পতিবার বেলা সোয়া ১১ টার দিকে ব্যবসায়িক কাজ শেষে প্রায় ৩ লক্ষ টাকা নিয়ে বাসায় ফিরছিলেন তিনি। পথিমধ্যে পারুলিয়া খাদ্য গুদামের সামনে পৌছালে তিনি দেখতে পান যে বিনা অপরাধে একজন নীরিহ রোজাদার ভ্যানচালককে রাস্তার ওপর ফেলে বেধড়ক মারপিট করছে উত্তর পারুলিয়া চারাবটতলা এলাকার শাহাদাত হোসেনের ছেলে শামীম হোসেন, শামীমের চাচা সাহেব আলী ও গফুর মাষ্টারের ছেলে মৃধাপাড়া প্রাথমিক বিদ্যালয়ের দাপ্তরিক মুকুল হোসেন। এসময় ঘটনাস্থলে দাড়িয়ে আহত ভ্যানচালককে উদ্ধারসহ বিনা অপরাধে তাকে মারপিটের প্রতিবাদ করেন ব্যবসায়ী মিলন। পাশাপাশি মারপিটকারীদের সেখান থেকে চলে যেতে বলেন তিনি। তারা চলে গেলে ঘটনাস্থলের পাশে নিজের বোন ফতেমা খাতুন রুমা’র দোকানে অবস্থান করছিলেন ব্যবসায়ী ইব্রাহিম হোসেন মিলন।

এঘটনার কিছুক্ষনের মধ্যে মারপিটকারী শামীম হোসেন, সাহেব আলী ও মুকুল হোসেন ৪/৫টি মোটার সাইকেলে তাদের দলবল নিয়ে আবারো ঘটনাস্থলে এসে অতর্কিত ব্যবসায়ী ইব্রাহিম হোসেন মিলনকে বেধড়ক মারপিট করে। এসময় তার বোন ফতেমা খাতুন রুমা ভাইকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও মারপিট করে হামলাকারীরা। একপর্যায়ে তারা ব্যবসায়ী ইব্রাহিম হোসেন মিলনের কাছে থাকা নগদ প্রায় তিন লক্ষ টাকা ও তার আহত বোনের স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে বলেও অভিযোগ আহতদের। পরে স্থানীয়রা আহত ব্যবসায়ী ইব্রাহিম হোসেন মিলনকে উদ্ধার করে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এঘটনায় আহত ব্যবসায়ীর ভাই জাহাঙ্গীর আলম বাচ্চু বাদী হয়ে হামলাকারী শাহীম হোসেন, সাহেব আলী ও মুকুলসহ অজ্ঞাতনামা আরো কয়েকজনের বিরুদ্ধে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, পুলিশের পক্ষ থেকে ঘটনার তদন্ত করা হচ্ছে। তদন্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুণ এবং সাথে থাকুন

 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT