কলারোয়া: প্রথম করোনায় আক্রান্ত যুবক! উপজেলা জুড়ে আতঙ্ক – Satkhira Vision

April 14, 2021, 5:20 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
কলারোয়া: প্রথম করোনায় আক্রান্ত যুবক! উপজেলা জুড়ে আতঙ্ক

কলারোয়া: প্রথম করোনায় আক্রান্ত যুবক! উপজেলা জুড়ে আতঙ্ক

কামরুল হাসান:  সাতক্ষীরার কলারোয়া উপজেলায় প্রথম করোনা রোগে এক যুবক করোনায় আক্রান্ত হয়েছে।

যুবকের নাম মাজেদুল ইসলাম (৩৭)। তিনি কলারোয়া  উপজেলার চন্দনপুর ইউনিয়নের দাড়কী গ্রামের মৃত রমজান আলীর ছেলে। 

শনিবার দুপুরে সাতক্ষীরার কলারোয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জিয়াউর রহমান সাতক্ষীরা ভিশনকে জানান, গত ১৩ মে দাড়কী গ্রামের মাজেদুল ইসলামের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ১৬ মে শনিবার প্রাপ্ত রিপোর্টে সেটি পজিটিভ আসে।

তিনি আরও বলেন, করোনায় আক্রান্ত ওই যুবক বর্তমানে বাড়িতে অবস্থান করছেন। তাকে বাড়িতে রাখা হবে না করোনা রোগীর জন্য প্রস্তুতকৃত সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হবে সে ব্যাপারে দ্রুত পদক্ষেপ নেয়া হবে।

করোনায় আক্রান্ত হওয়ার রিপোর্ট পাওয়ার সাথে সাথে কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজ, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা  ডাঃ জিয়াউর রহমান, থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াসসহ সংশ্লিষ্টরা ওই যুবকের মানসিক শক্তি বাড়াতে দুপুরের পরপরই তার বাড়িতে ছুটে যান।

এদিকে, প্রথমবারের মতো কলারোয়ায় কারো শরীরে করোনা সনাক্ত হওয়ায় চারিদিকে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তবে এ ব্যাপারে আতংকিত না হয়ে মানবিক হয়ে সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জিয়াউর রহমান ও থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াসসহ সংশ্লিষ্টরা।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT