Spread the love

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা এবং কেনাকাটার জন্য ব্যবসায়ী ও ক্রেতাদের প্রতি আহ্বান জানিয়ে মাইকিং করছে দেবহাটা থানা পুলিশ।

আসন্ন পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে মহামারী করোনা ভাইরাস সংক্রমনের তীব্র ঝুঁকি থেকে সাধারণ মানুষকে রক্ষার জন্য জনসচেতনতা সৃষ্টির পাশাপাশি পুলিশের পক্ষ থেকে নিয়মিত মাইকিং করা হচ্ছে।

সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নির্দেশনায় বৃহষ্পতিবার সকাল থেকে উপজেলার গাজীরহাট বাজার, সখিপুর বাজার, পারুলিয়া বাজার ও কুলিয়াসহ বিভিন্ন এলাকায় ব্যবসায়ী ও ক্রেতাদের সতর্ক করে মাইকিং করেন পুলিশ সদস্যরা।

এসময় দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র, সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরী, পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, দেবহাটা থানার এসআই মো. আবু হানিফ, এসআই হেকমত আলী, এসআই আসিফ মাহমুদ, এএসআই রশিদুল, এএসআই হারুন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রবিউল ইসলামসহ স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

মাইকিংকালে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সকল ব্যবসায়ী ও ক্রেতাদের সামাজিক দুরত্ব এবং স্বাস্থ্যবিধি মেনে ব্যাবসা পরিচালনাসহ কেনাকাটার নির্দেশনা দেন পুলিশ সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *