দেবহাটা: ব্যবসায়ী ও ক্রেতাদের সতর্ক করে পুলিশের মাইকিং – Satkhira Vision

June 1, 2020, 9:23 pm

সংবাদ শিরোনাম :
সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম করোনায় আক্রান্ত সাতক্ষীরা: লাবসায় আরো এক যুবক করোনায় আক্রান্ত সাতক্ষীরা: ২য় স্ত্রীকে নিয়ে হাজির স্বামী, প্রতিবাদ করে জখম ১ম স্ত্রী সাতক্ষীরা: মাধবকাটি বাজার কমিটির আহবায়ক কমিটি ভেঙে নতুন আহবায়ক কমিটি গঠিত কলারোয়া: এসএসসি’র অকৃতকার্যে মারা গেলো পানিকাউরিয়া হাইস্কুলের মেধাবী ছাত্র দেবহাটা: আওয়ামী লীগ নেতাকে মারপিট করায় ছাত্রলীগ নেতা বহিষ্কার দেবহাটা: মায়ের হাত ধরে রাস্তা পার হবার আগেই নিভে গেল শিশুর প্রাণ কলারোয়া: সিংগাসহ বিভিন্ন বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার সাফল্য কালিগঞ্জ: মডেল চিংড়ি চাষ জোন প্রতিষ্ঠার রূপরেখা দিলেন ইউএনও খুলনাকে হটিয়ে শীর্ষে সাতক্ষীরা
দেবহাটা: ব্যবসায়ী ও ক্রেতাদের সতর্ক করে পুলিশের মাইকিং

দেবহাটা: ব্যবসায়ী ও ক্রেতাদের সতর্ক করে পুলিশের মাইকিং

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা এবং কেনাকাটার জন্য ব্যবসায়ী ও ক্রেতাদের প্রতি আহ্বান জানিয়ে মাইকিং করছে দেবহাটা থানা পুলিশ।

আসন্ন পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে মহামারী করোনা ভাইরাস সংক্রমনের তীব্র ঝুঁকি থেকে সাধারণ মানুষকে রক্ষার জন্য জনসচেতনতা সৃষ্টির পাশাপাশি পুলিশের পক্ষ থেকে নিয়মিত মাইকিং করা হচ্ছে।

সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নির্দেশনায় বৃহষ্পতিবার সকাল থেকে উপজেলার গাজীরহাট বাজার, সখিপুর বাজার, পারুলিয়া বাজার ও কুলিয়াসহ বিভিন্ন এলাকায় ব্যবসায়ী ও ক্রেতাদের সতর্ক করে মাইকিং করেন পুলিশ সদস্যরা।

এসময় দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র, সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরী, পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, দেবহাটা থানার এসআই মো. আবু হানিফ, এসআই হেকমত আলী, এসআই আসিফ মাহমুদ, এএসআই রশিদুল, এএসআই হারুন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রবিউল ইসলামসহ স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

মাইকিংকালে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সকল ব্যবসায়ী ও ক্রেতাদের সামাজিক দুরত্ব এবং স্বাস্থ্যবিধি মেনে ব্যাবসা পরিচালনাসহ কেনাকাটার নির্দেশনা দেন পুলিশ সদস্যরা।

শেয়ার করুণ এবং সাথে থাকুন

 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT