Spread the love

শেখ বাদশা, আশাশুনি: ঢাকা থেকে করোনা আক্রান্ত এক রোগী সাতক্ষীরায় পালিয়ে আসার ঘটনা ঘটে। পরে ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে করোনায় আক্রান্ত নিখোঁজ ব্যক্তির অবস্থান শনাক্ত করে এবং ৬ ঘন্টা ধরে অভিযান চালিয়ে তাকেে উদ্ধার করে জেলা পুলিশ।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন…..

করোনা আক্রান্ত ওই রোগী ঢাকার সাভার এলাকার গার্মেন্স কর্মী নিলুফা ইয়ামিন আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের বেউলা গ্রামের জামাল মোড়লের মেয়ে।

আশাশুনি থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি)(ভারপ্রাপ্ত) মাহফুজুর রহমান জানান, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) থেকে জরুরী ভিত্তিতে জানানো হয়, করোনা আক্রান্ত একজন রোগী ঢাকা থেকে পালিয়ে সাতক্ষীরায় পৌঁছেছে। তার অবস্থান আশাশুনি উপজেলায়।

বিষয়টি জানতে পেরে বুধবার রাত আনুমানিক ১০টার দিকে জেলা পুলিশের অতিরিক্ত সিনিয়র পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) ইয়াছিন আলীর নেতৃত্বে আশাশুনি থানা পুলিশ মোবাইল ফোন ট্রাকিংয়ের মাধ্যমে তার অবস্থান শনাক্ত করে আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের মহাজনপুর বলফিল্ড এলাকায় তার এক আত্মীয়র বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

সাতক্ষীরা সিভিস সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার জানিয়েছেন, আমাদের একটি টিম আশাশুনি থেকে করোনা আক্রান্ত রোগীকে উদ্ধার করে দ্রুত সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করেছে।

অন্যদিকে করোনায় আক্রান্ত নিলুফা ইয়ামিনের পিতার বাড়ী ও সেই আত্মীয়র বাড়ী লক ডাউন করা হয়েছে বলে জানাগেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *