৩৯তম দিনে সেঞ্চুরি একাডেমির পক্ষে ১০২১ পরিবারে শাকসবজি প্রদান – Satkhira Vision

April 14, 2021, 7:15 am

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন
৩৯তম দিনে সেঞ্চুরি একাডেমির পক্ষে ১০২১ পরিবারে শাকসবজি প্রদান

৩৯তম দিনে সেঞ্চুরি একাডেমির পক্ষে ১০২১ পরিবারে শাকসবজি প্রদান

মো: আজিজুল ইসলাম(ইমরান): সাতক্ষীরায় ২০০০ সালের ভয়াবহ বন্যায় স্বেচ্ছায় রুটি বানানো কর্মসূচি অভিজ্ঞতা কাজে লাগিয়ে ২০২০ সালের মহামারী করোনার সময় সমন্বিত উদ্যেগে “” বিনা মূল্য শাক সবজি বিতরণ”” কার্যক্রম গত ৭ এপ্রিল থেকে শুরু করে নিয়মিত সাতক্ষীরা পৌরসভার নয়টি ওয়ার্ড সহ বিভিন্ন ইউনিয়নে বিনামূল্যে শাক-সবজি বিতরণ করা হয়।

তারি ধারাবাহিতায় আজ ১৪মে,২০২০ বৃহস্পতিবার সকাল থেকে সাতক্ষীরা সরকারি উচ্চ বালিকা উচ্চবিদ্যালয়ের সামনে থেকে কলমি শাক ২২৫মোটা, পুইশাক ৭২১মোটা, ঢেড়স ৩ মণ ৩৮ কেজি, লাউ ১৭৭ পিছ, শশা ৬ মণ ২ কেজি, কাগজি লেবু ১৮০০ পিছ, ডাটা শাক ১৫০মোটা বিনামূল্যে বিতরণ করা হয়।

সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে কিছু সময় পর পর সুশৃঙ্খল ভাবে প্রায় ১০২১ পরিবারের মাঝে বিনামূল্যে দুই আইটেম এর শাক-সবজি তুলে দেওয়া হয়। উক্ত কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন সেঞ্চুরি একাডেমি সাতক্ষীরা। কার্যক্রমটি বাস্তবায়ন এর ক্ষেএে নিরালস কাজ করে যাচ্ছে সেঞ্চুরি একাডেমীর কর্মকতা এজাজ আহমেদ স্বপন, সালাহউদ্দীন রানা,রুহুল কুদ্দুস,শাহিন,মহাদেব,সিরাজুল ইসলাম প্রমুখ।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT