আশাশুনি: করোনা আক্রান্ত রোগীর পলায়ন, পুলিশের সহায়তায় উদ্ধার(ভিডিও)… – Satkhira Vision

June 4, 2020, 12:47 am

সংবাদ শিরোনাম :
কালিগঞ্জ: যুবককে মারপিট, থানায় এজাহার দেবহাটা: ঘর পেয়ে খুশি ২৪ পরিবার সাতক্ষীরা: ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত বেড়িবাধ দ্রুত সংস্কারের নির্দেশ নির্যাতিত প্রতিবন্ধী শিক্ষার্থীর চিকিৎসায় বিবিসি ফাউন্ডেশনের আর্থিক সহযোগীতা কলারোয়া: এবার জালালাবাদ ইউনিয়নে নারায়নগঞ্জ ফেরত যুবক করোনায় আক্রান্ত! ধেয়ে যাচ্ছে ঘূর্ণিঝড় নিসর্গ: রেড অ্যালার্ট জারি সাতক্ষীরা: অসহায় পরিবারের মাঝে নর্দান ইউনিভার্সিটির উপাচার্যের ত্রাণ বিতরণ শ্যামনগরে পুকুর থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম রোহিঙ্গার মৃত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম করোনায় আক্রান্ত
আশাশুনি: করোনা আক্রান্ত রোগীর পলায়ন, পুলিশের সহায়তায় উদ্ধার(ভিডিও)…

আশাশুনি: করোনা আক্রান্ত রোগীর পলায়ন, পুলিশের সহায়তায় উদ্ধার(ভিডিও)…

শেখ বাদশা, আশাশুনি: ঢাকা থেকে করোনা আক্রান্ত এক রোগী সাতক্ষীরায় পালিয়ে আসার ঘটনা ঘটে। পরে ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে করোনায় আক্রান্ত নিখোঁজ ব্যক্তির অবস্থান শনাক্ত করে এবং ৬ ঘন্টা ধরে অভিযান চালিয়ে তাকেে উদ্ধার করে জেলা পুলিশ।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন…..

করোনা আক্রান্ত ওই রোগী ঢাকার সাভার এলাকার গার্মেন্স কর্মী নিলুফা ইয়ামিন আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের বেউলা গ্রামের জামাল মোড়লের মেয়ে।

আশাশুনি থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি)(ভারপ্রাপ্ত) মাহফুজুর রহমান জানান, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) থেকে জরুরী ভিত্তিতে জানানো হয়, করোনা আক্রান্ত একজন রোগী ঢাকা থেকে পালিয়ে সাতক্ষীরায় পৌঁছেছে। তার অবস্থান আশাশুনি উপজেলায়।

বিষয়টি জানতে পেরে বুধবার রাত আনুমানিক ১০টার দিকে জেলা পুলিশের অতিরিক্ত সিনিয়র পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) ইয়াছিন আলীর নেতৃত্বে আশাশুনি থানা পুলিশ মোবাইল ফোন ট্রাকিংয়ের মাধ্যমে তার অবস্থান শনাক্ত করে আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের মহাজনপুর বলফিল্ড এলাকায় তার এক আত্মীয়র বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

সাতক্ষীরা সিভিস সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার জানিয়েছেন, আমাদের একটি টিম আশাশুনি থেকে করোনা আক্রান্ত রোগীকে উদ্ধার করে দ্রুত সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করেছে।

অন্যদিকে করোনায় আক্রান্ত নিলুফা ইয়ামিনের পিতার বাড়ী ও সেই আত্মীয়র বাড়ী লক ডাউন করা হয়েছে বলে জানাগেছে।

শেয়ার করুণ এবং সাথে থাকুন

 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT