সাতক্ষীরা: বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণে সদর উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা – Satkhira Vision

April 11, 2021, 10:11 pm

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি
সাতক্ষীরা: বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণে সদর উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা

সাতক্ষীরা: বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণে সদর উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা

জি,এম জাকির হুসাইন: পবিত্র মাহে রমজান ও চলমান করোনা পরিস্থিতিতে সুষ্ঠু বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১০মে) বিকালে সাতক্ষীরা সদর উপজেলার ডিজিটাল কর্ণারে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা করোনা কমিটি এবং বাজার কমিটির সভাপতি ও সম্পাদকবৃন্দের সাথে এমতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) দেবাশীষ চৌধুরীর সভাপতিত্বে ও সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, সরকার দেশের উন্নয়নের কথা মাথায় রেখে দেশের বিভিন্ন জেলা উপজেলা সমুহে আভ্যন্তরীন ভাবে ব্যবসা বানিজ্য দোকান পাট, শপিংমলসহ অন্যান্য কার্যাবলী খুলে দেওয়ার যে নির্দেশনা দিয়েছে। সেটি ব্যস্তবায়নে সামাজিক দূরত্ব বজায় রেখে কিভাবে তা নিয়ন্ত্রণ করা যায় তা নির্ধারণ করতে সকলকে দায়িত্ব নিয়ে এগিয়ে আসতে হবে।

এজন্য আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি উপজেলার সব বাজার গুলোতে ৫ সদস্য’র স্বেচ্ছাসেবী ভলান্টিয়ার টিম গঠন করা হবে বলে জানান বক্তারা। এসময় সদর উপজেলার বিভিন্ন বাজার কমিটির সভাপতি ও সম্পাদকসহ উপজেলা পরিষদের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT