ভাজা বিক্রেতা ও মধ্যবিত্ত পরিবারের মাঝে আসাদুজ্জামান বাবুর খাদ্য সামগ্রী বিতরন – Satkhira Vision

April 10, 2021, 3:28 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি সাতক্ষীরা: সরকারী গোরস্থান হতে সালাউদ্দীনের খুনি সাগর গ্রেপ্তার কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ কলারোয়া: পরসম্পদ লোভীদের আইনের আওতায় আনার দাবীতে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন কলারোয়া: সরকারী নির্দেশনা অমান্য করায় ৮ জনকে জরিমানা
ভাজা বিক্রেতা ও মধ্যবিত্ত পরিবারের মাঝে আসাদুজ্জামান বাবুর খাদ্য সামগ্রী বিতরন

ভাজা বিক্রেতা ও মধ্যবিত্ত পরিবারের মাঝে আসাদুজ্জামান বাবুর খাদ্য সামগ্রী বিতরন





নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা পৌর এলাকার ভাজা বিক্রেতা ও মধ্যবিত্ত পরিবারের মাঝে চাল, ডাল, তৈলসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু। সোমবার বিকালে শহরের কাটিয়া আমতলা মোড় সংলগ্ন পাবলিক স্কুল প্রাঙ্গনে ৫০টি পরিবারের মাঝে এসকল সামগ্রী বিতরণ করেন তিনি।

আসাদুজ্জামান বাবু’র দেশ-বিদেশের অবস্থানকারী আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবদের আর্থিক সহযোগিতায় উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি বলেন, সারা বিশ্ব এখন মহাকান্তিকাল অতিবাহিত করছে। বাংলাদেশের অনেকেই আক্রান্ত হয়েছে। ইতোমধ্যে চিকিৎসক ও পুলিশ সদস্যসহ প্রায় দেড়শতাধিক মানুষ মারা গেছেন করোনা আক্রান্ত হয়ে।

কিন্তু এ সংকটে কর্মহীন হয়ে পড়া মধ্যম শ্রেণির মানুষ বিপাকে পড়েছেন। তাদের সহযোগিতা করার জন্য দেশ-বিদেশে অবস্থানরত বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজনের অর্থায়নে এ উপহার সামগ্রী (খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী) পৌছে দেওয়া হয়েছে এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক নাহিদ হাসান শাহিন, ধর্ম বিষয়ক উপ সম্পাদক জামান শাহেদ,

সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এহসান বাহার বুলবুল , জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মনজুর হোসেন, সূর্য সেন হল ছাত্রলীগের সহ-সভাপতি মাসুম সজল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সহ-সম্পাদক মাহমুদ হুসাইন পারভেজ, তাহমিদ সুজা, মোশারফ হোসেন মন্টু, জুলফিকার রহমান উজ্জল, টুটুল হোসেন, আরিজুল ইসলামসহ স্থানীয় আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT