পাটকেলঘাটা: স্বামী পরিত্যাক্তা গৃহবধূকে গণধর্ষণের মামলায় আটক ৩ – Satkhira Vision

June 4, 2020, 12:30 am

সংবাদ শিরোনাম :
কালিগঞ্জ: যুবককে মারপিট, থানায় এজাহার দেবহাটা: ঘর পেয়ে খুশি ২৪ পরিবার সাতক্ষীরা: ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত বেড়িবাধ দ্রুত সংস্কারের নির্দেশ নির্যাতিত প্রতিবন্ধী শিক্ষার্থীর চিকিৎসায় বিবিসি ফাউন্ডেশনের আর্থিক সহযোগীতা কলারোয়া: এবার জালালাবাদ ইউনিয়নে নারায়নগঞ্জ ফেরত যুবক করোনায় আক্রান্ত! ধেয়ে যাচ্ছে ঘূর্ণিঝড় নিসর্গ: রেড অ্যালার্ট জারি সাতক্ষীরা: অসহায় পরিবারের মাঝে নর্দান ইউনিভার্সিটির উপাচার্যের ত্রাণ বিতরণ শ্যামনগরে পুকুর থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম রোহিঙ্গার মৃত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম করোনায় আক্রান্ত
পাটকেলঘাটা: স্বামী পরিত্যাক্তা গৃহবধূকে গণধর্ষণের মামলায় আটক ৩

পাটকেলঘাটা: স্বামী পরিত্যাক্তা গৃহবধূকে গণধর্ষণের মামলায় আটক ৩

শেখ রিজাউল ইসলাম: স্বামী পরিত্যক্তা এক গৃহবধূকে গণধর্ষণের মামলায় ৩ আসামীকে আটক করেছে পাটকেলঘাটা থানা পুলিশ।

শনিবার (২মে) রাতে তালার মীর্জাপুর এলাকা হতে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, তালা উপজেলার মির্জাপুর গ্রামের মৃত মোমিন সরদারের ছেলে মমতাজ সরদারর (৪৫), একই এলাকার শহিদুল সরদারের ছেলে সবুজ সরদার (২২) ও বিল্লাল সরদার (৩৮)।

থানা সূত্রে জানা যায়, গত ২৭ এপ্রিল উপজেলার জগদানন্দকাটি গ্রামের স্বামী পরিত্যাক্তা(৩৮)কে খাবারের সাথে চেতনানাশক ঔষধ মিশিয়ে গণধর্ষণ করে আসামীরা। এরপর ধর্ষিতা আসামীদের বিরুদ্ধে পাটকেলঘাটা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা হবার পর হতে আসামীরা আত্মগোপনে ছিলেন।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াহিদ মুর্শেদ আটকের সত্যতা নিশ্চিত করে সাতক্ষীরা ভিশনকে জানান, গণধর্ষণের মামলায় তাদেরকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুণ এবং সাথে থাকুন

 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT