Spread the love

আকবার আলী: কলারোয়ার কেড়াগাছি ইউনিয়নে শুরু হয়েছে সরকার অনুমোদিত টিসিবি’র (ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ)  পণ্য বিক্রয়।

সোমবার সকালে কেড়াগাছি ইউনিয়ন পরিষদ চত্বরে এই পণ্য বিক্রয়ের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল।

এখানে সোয়াবিন তেল লিটার প্রতি ৮০ টাকা, মসুর ডাল কেজি প্রতি ৫০ টাকা, ছোলা প্রতি কেজি ৬০ টাকা ও চিনি কেজি প্রতি ৫০ টাকা দরে বিক্রি করা হচ্ছে।

করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রভাবে বাজারে দ্রব্য সামগ্রীর স্বল্পতা ও উচ্চমূল্যের কারণে নিম্ন আয়ের মানুষ সকাল থেকেই ভিড় জমাতে থাকে সাশ্রয়ী মূল্যে এসব পণ্য কিনতে। তবে লোকজনের সংখ্যা বেশি হলেও সকলেই নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে পণ্য কিনছেন। সেই সাথে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকেও এই দূরত্ব নিশ্চিত করার বিষয়ে সকলকে সচেতন করা হচ্ছে।

সরকার অনুমোদিত ডিলার সাহিদা বীজ ভান্ডারের সত্ত্বাধিকারী আজহারুল ইসলাম জানান, ২ হাজার লিটার সয়াবিন তেল, ২ হাজার কেজি চিনি, ১ হাজার কেজি ছোলা ও ৩০০ কেজি মসুর ডাল বিক্রি করা হচ্ছে।

ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল বলেন, বিশ্ব জুড়ে মহামারি করোনা ভাইরাসের কারনে লক-ডাউনে থেকে (অঘোষিত) মানুষের আয়ের পথ বন্ধ হয়ে যাওয়ায় স্বল্প মূল্যে টিসিবি’র পণ্য কিনতে পেরে সাধারণ মানুষ আনন্দিত। তিনি এই দূর্যোগকালীন সময়ে প্রতি সপ্তাহে ২দিন টিসিবি’র পণ্য বিক্রি করার জন্য সরকারে প্রতি দাবি জানান। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *