সাতক্ষীরা: জ্বর নিয়ে রাস্তায় পড়ে থাকা যুবককে হাসপাতালে নিল ভ্যানচালক-গ্রাম পুলিশ – Satkhira Vision

April 14, 2021, 5:35 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
সাতক্ষীরা: জ্বর নিয়ে রাস্তায় পড়ে থাকা যুবককে হাসপাতালে নিল ভ্যানচালক-গ্রাম পুলিশ

সাতক্ষীরা: জ্বর নিয়ে রাস্তায় পড়ে থাকা যুবককে হাসপাতালে নিল ভ্যানচালক-গ্রাম পুলিশ

এসভি ডেস্ক: সাতক্ষীরার আলীপুর চেকপোস্ট এলাকার দিঘীরপাড় এলাকায় প্রচণ্ড জ্বর নিয়ে রাস্তার পাশে পড়ে থাকা এক যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে এক ভ্যানচালক ও গ্রাম পুলিশ সদস্য।

শনিবার দুপুরে ওই যুবককে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল ও পরে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান তারা।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক মানস কুমার বলেন, যুবকের শরীরের তাপমাত্রা অনেক বেশি। করোনার উপসর্গ রয়েছে তার। আগামীকাল (রোববার) তার নমুনা সংগ্রহে করে পরীক্ষার জন্য পাঠানো হবে।

তিনি বলেন, ওই যুবক ঠিকমতো কথা বলতে পারছে না। নাম সিরাজ ও বাড়ি খুলনার হরিণটানা থানায় এইটুকু জানিয়েছে। কিভাবে এখানে আসলো সে ব্যাপারে এখনও বিস্তারিত জানা যায়নি। তাকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. মো. হুসাইন সাফায়াত বলেন, আজ দুপুর ২ টায় জেলার বাইরে থেকে আসা সন্দেহজনক ওই রোগীকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভ্যানযোগে নিয়ে আসে একজন গ্রাম পুলিশ ও ভ্যানচালক । যথাযথ নিয়ম মেনে তার শারীরিক পরীক্ষা করে তার শারীরে উচ্চ তাপমাত্রার উপস্থিতি, ডিজওরিয়েন্টশন ও উচ্চ ঝুঁকির এলাকায় সম্ভাব্য ভ্রমনের ইতিহাস থাকায় তাকে তাৎক্ষণিকভাবে কোভিড-১৯ চিকিৎসার জন্য নির্ধারিত সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড-১৯ আইসোলেটেড ওয়ার্ডে পাঠানো হয়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT