সাতক্ষীরা: দহাকুলায় সড়ক দুর্ঘটনায় নারী নিহত – Satkhira Vision

April 14, 2021, 6:11 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
সাতক্ষীরা: দহাকুলায় সড়ক দুর্ঘটনায় নারী নিহত

সাতক্ষীরা: দহাকুলায় সড়ক দুর্ঘটনায় নারী নিহত

সাতক্ষীরায় মোটরসাইকেলের ধাক্কায় আছিয়া খাতুন (৫৫) নামের এক নারী নিহত হয়েছেন। সাতক্ষীরা সদরের দহাকুলার সামাদের মোড়ে রাস্তা পার হওয়ার সময় বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত আছিয়া খাতুন (৫৫) দহাকুলা পূর্বপাড়া গ্রামের মোঃ আবুল কাশেমের স্ত্রী।


স্থানীয়রা জানান, ব্রহ্মরাজপুর বাজারের মাংস ব্যবসায়ী ও ধুলিহর বাজারখোলা গ্রামের মফিজুল ইসলামের পুত্র মোখলেসুর রহমান মোটরসাইকেলে চালিয়ে সাতক্ষীরা অভিমুখে যাচ্ছিলেন। এ সময় আশাশুনি-চাপড়া সড়কের দহাকুলা সামাদের মোড়ে পৌছালে পথচারী আছিয়া খাতুন রাস্তা পার হওয়ার সময় তাকে সজোরে ধাক্কা দেয়। এতে মাথায় ও বুকে প্রচন্ড আঘাত পেয়ে গুরুতর রক্তাক্ত জখম হয়। পরে তাকে দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করলে দুপুর সাড়ে বারোটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT