সাতক্ষীরা: গ্রাম পুলিশকে চড় মারা সেই নৌবাহিনীর সদস্যের নামে থানায় অভিযোগ – Satkhira Vision

April 14, 2021, 7:11 am

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন
সাতক্ষীরা: গ্রাম পুলিশকে চড় মারা সেই নৌবাহিনীর সদস্যের নামে থানায় অভিযোগ

সাতক্ষীরা: গ্রাম পুলিশকে চড় মারা সেই নৌবাহিনীর সদস্যের নামে থানায় অভিযোগ

নিজস্ব প্রতিনিধি: সামাজিক দূরত্ব বজায় রাখতে বলায় সাতক্ষীরা সদরের বাঁশদহা ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ মোহাম্মদ আলীর(৫০) কানপাটিতে চড় মারা সেই নৌবাহিনীর সদস্য আশিকুর রহমানের নামে থানায় লিখিত অভিযোগ হয়েছে।

শনিবার(১১ এপ্রিল) বিকালে গ্রাম পুলিশ মোহাম্মদ আলী বাদি হয়ে সাতক্ষীরা থানায় ওই অভিযোগ দাখিল করেন।

আশিকুর রহমান রেউই বাজার এলাকার রেজাউল করিম খোকনের ছেলে ও বাংলাদেশ নৌবাহিনীতে (চট্রগ্রামে) কর্মরত।

উল্লেখ্য, শনিবার দুপুর ১২ টার দিকে বাঁশদহা ইউনিয়নের রেউই বাজারে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য অনুরোধ করলে গ্রাম পুলিশ মোহাম্মদ আলীর কানপাটিতে চড় ও কিলঘুসি মারে আশিকুর রহমান। এতে গ্রাম পুলিশ মোহাম্মদ আলীর চোখে রক্ত জমে যায় এবং সে আহত হয়। পরে অন্য গ্রাম পুলিশ সদস্যরা তাকে নিয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে যায় এবং তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। 

বাঁশদহা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বর শহিদুল ইসলাম বলেন, আমি শুনলাম মোহাম্মদ চকিদারের মেরেছে খোকনের ছেলে। তখন আমি বাজারে এসে শুনলাম সামাজিক দূরত্ব বজায় রাখা এবং মুখে মাস না থাকার বিষয়ে তাকে বললে সে চৌকিদারের মুখে চড় মারে। গ্রাম পুলিশ মোহাম্মদ আলীর চোখে রক্ত জমে গেছে। 

সাতক্ষীরা থানার এসআই রইচ উদ্দীন বলেন, ওই ব্যাপারে গ্রাম পুলিশ মোহাম্মদ আলী বাদি হয়ে আশিকুর রহমানের নামে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT