সাতক্ষীরা: ‘প্রতিবন্ধী মানসিকতা মুক্ত সমাজ চাই’ এর উদ্যোগে মাক্স ও সাবান বিতরণ – Satkhira Vision

April 11, 2021, 10:03 pm

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি
সাতক্ষীরা: ‘প্রতিবন্ধী মানসিকতা মুক্ত সমাজ চাই’ এর উদ্যোগে মাক্স ও সাবান বিতরণ

সাতক্ষীরা: ‘প্রতিবন্ধী মানসিকতা মুক্ত সমাজ চাই’ এর উদ্যোগে মাক্স ও সাবান বিতরণ

নিজস্ব প্রতিনিধি: প্রতিবন্ধী মানসিকতা মুক্ত সমাজ চাই নামক সংগঠনের উদ্যোগে মাক্স এবং সাবান বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকাল ৫ টায় শহরের ইটাগাছা পশ্চিম পাড়ায় এ কর্মসূচি করা হয়। সংক্রমণ ব্যাধি করোনা ভাইরাস থেকে সাবধানতা অবলম্বনের জন্য স্যাভলন সাবান ১৫০ পিস ও মাক্স ১৫০ পিচ সাধারণ মানুষের মধ্যে বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন প্রতিবন্ধি মানসিকতা মুক্ত সমাজ চাই সংগঠনের সভাপতি আতিকুজ্জামান সাহেদ, পৌর ৭ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু, ৭ নং ওয়ার্ড ওয়াল্ড ভিশন বাংলাদেশের সাবেক সভানেত্রী রেশমা বেগম, রয়েল মিডিয়ার চেয়ারম্যান আর এস শুভ, আবু সাঈদসহ সংগঠনের অনান্য কর্মীবৃন্দ।

প্রতিবন্ধী মানসিকতা মুক্ত সমাজ চাই সংগঠনটির উপদেষ্টা মন্ডলী- ডাঃ আবুল কালাম বাবলা ( সমাজ সেবক), শেখ জাহাঙ্গীর হোসেন ( কমিশনার, ৭ং ওয়ার্ড, সাতক্ষীরা পৌরসভা) আইয়ুব হোসেন ( সমাজ সেবক) এর অনুপ্রেরণায় তারা সাধারণ মানুষের পাশে দাড়িয়েছেন।

আতিকুজ্জামান সাহেদ বলেন, সবাই সম্মিলিতভাবে সাবধানতা ও সতর্কতা অবলম্বন করলেই এই দুর্যোগময় পরিস্থিতি কাটিয়ে উঠা সম্ভব।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT