Spread the love

ইব্রাহীম খলিল: গোটা বিশ্বে হানা দিয়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস। এ ভাইরাস বিস্তার রোধে লকডাউন চলছে দেশের বিভিন্ন প্রান্তে। এতে খাদ্য সংকটে পড়ছে গরীব, অসহায় ও দুঃস্থ মানুষেরা। সরকারের পাশাপাশি অসহায় ও দুঃস্থদের পাশে দাঁড়াচ্ছেন বিভিন্ন ব্যক্তি, সামাজিক ও রাজনৈতিক সংগঠন। তেমনি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন বুধহাটা বি বি এম কলেজিয়েট স্কুল এসএসসি-২০১৬ ব্যাচের সকল শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত “নির্মিসা”।

অসহায় ও দুঃস্থ মানুষের বাড়ি বাড়ি গিয়ে তারা খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন। আশাশুনি উপজেলার বুধহাটা শ্বেতপুর, হাবাসপুর, কুলতিয়া, কুল্ল্যাসহ বিভিন্ন ইউনিয়নে ৫০ টি কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেন। প্রতিটি প্যাকেটে রয়েছে চাল, মশুর ডাল, আলু, পেঁয়াজ, রসুন, তেলসহ বিভিন্ন খাদ্য সামগ্রী।

এসময় উপস্থিত ছিলেন তানভীর, তানজির, উৎপল, ইমন আরেফিন, শামসুর, রায়হান, সাকিব, সোহান, সুজন প্রমুখ ।

এসময় তারা বলেন, সরকারের নির্দেশনা মোতাবেক আমরা আমাদের কাজ আপাতত বন্ধ রেখেছি। পরিস্থিতি স্বাভাবিক হলে সহযোগিতার কাজ পুনরায় চালিয়ে যাব। বৈষম্যমুক্ত, দারিদ্র্যমুক্ত সমাজ নির্মাণের ইচ্ছা থেকেই দীর্ঘযাত্রার পরিকল্পনা নিয়ে আামাদের এই ক্ষুদ্র সংগঠনটার নাম নির্ধারণ করা হয় । নির্মিসা (যার অর্থ নির্মাণ করার ইচ্ছা)।সার্বক্ষণিক সহযোগীতায় অর্থ ও অক্লান্ত শ্রম দিয়ে আমাদের যে বন্ধুরা পাশে ছিল সকলকে অসংখ্য ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *