করোনাভাইরাস: মৃতের সংখ্যা ১ লাখ ছাড়াল – Satkhira Vision

April 14, 2021, 5:55 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
করোনাভাইরাস: মৃতের সংখ্যা ১ লাখ ছাড়াল

করোনাভাইরাস: মৃতের সংখ্যা ১ লাখ ছাড়াল

এসভি ডেস্ক: মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বজুড়ে মৃতের সংখ্যা ১ লাখ ছাড়াল। আক্রান্তের সংখ্যা ১৬ লাখ ৫০হাজার ছুঁই ছুঁই। প্রতিদিনই এখন অন্তত ৭ হাজারের বেশি মানুষ প্রাণ হারাচ্ছেন।

গত ডিসেম্বরে চীনে প্রথম শনাক্ত হওয়া নভেল করোনাভাইরাস বিশ্বের প্রায় ২০৯টি দেশ এবং অঞ্চলে ছড়িয়ে পড়েছে। সর্বশেষ তথ্য অনুযায়ী, আক্রান্তের দিক দিয়ে সবার উপরে যুক্তরাষ্ট্র আর সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে ইতালিতে।

এখন পর্যন্ত বিশ্বের ১৬ লাখ ৪৭ হাজার ৬৩৫ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে। এরমধ্যে মারা গেছেন ১ লাখ ২৬০ জন। আক্রান্তদের মধ্যে অবশ্য ৩ লাখ ৬৯ হাজার ১১৬ জন সুস্থ হয়েছেন।

সবচেয়ে বেশি আক্রান্ত যুক্তরাষ্ট্রে; ৪ লাখ ৭৮ হাজার ১০৯ জন। সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে ইতালিতে; ১৮ হাজার ৮৪৯ জন। এছাড়া যুক্তরাষ্ট্রে দ্বিতীয় সর্বোচ্চ ১৭ হাজার ৯১৯ জন করোনায় প্রাণ হারিয়েছেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT