Spread the love

কামরুল হাসান: কলারোয়া পৌরসভা সদরের অতি পরিচিত মুখ কলেজ শিক্ষক ও সমাজকর্মী আজিজুর রহমান বাবু (৪৫) বুধবার ইন্তেকাল করেছেন (ইন্নলিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি পৌরসভাধীন ৮ নং ওয়ার্ডের মুরারীকাটি গ্রামের প্রয়াত মতিয়ার রহমানের ছেলে। আজিজুর রহমান বাবু ২ ভাই ও ২ বোনের মধ্যে সবার বড় ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৭ বছর বয়সী এক শিশু কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তিনি খান মিজানুল ইসলাম সেলিম কলেজের শিক্ষক ও কলারোয়া পাবলিক ইনস্টিটিউট’র সাবেক দপ্তর সম্পাদক ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, অনেক দিন ধরে তিনি শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন। তাঁর দুটো কিডনিই সক্রিয় ছিলো না। ছিলো উচ্চ মাত্রার ডায়াবেটিস। ধীরে ধীরে শারীরিক অবস্থার অবনতি হতে থাকার এক পর্যায়ে বুধবার সকালে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন আজিজুর রহমান বাবু। বিকেল ৩ টায় জানাজা নামাজ শেষে মুরারীকাটি  গ্রামের পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে মরহুমের দাফন সম্পন্ন করা হয়।

আজিজুর রহমান বাবুর মৃত্যুতে কলারোয়া পাবলিক ইনস্টিটিউট, কলারোয়া প্রেস ক্লাব, উপজেলা সাংবাদিক পরিষদ, তুলসীডাঙ্গা ক্রিকেট ক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে শোক ও সমবেদনা জ্ঞাপন করা হয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *