সাতক্ষীরা সদর থানা পুলিশের ত্রাণ তহবিলে মাহমুদুল আলম বিবিসির পাঁচশত কেজি চাউল প্রদান – Satkhira Vision

April 14, 2021, 5:44 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
সাতক্ষীরা সদর থানা পুলিশের ত্রাণ তহবিলে মাহমুদুল আলম বিবিসির পাঁচশত কেজি চাউল প্রদান

সাতক্ষীরা সদর থানা পুলিশের ত্রাণ তহবিলে মাহমুদুল আলম বিবিসির পাঁচশত কেজি চাউল প্রদান

মো: আজিজুল ইসলাম(ইমরান): সাতক্ষীরা সদর থানা পুলিশের ত্রাণ তহবিলে মাহমুদুল আলম বিবিসির পক্ষ থেকে পাঁচশত কেজি চাউল প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জের কাছে সংযুক্ত আরব আমিরাত জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহমুদুল আলম বিবিসি পক্ষে চাউল প্রদান করেন মীর সুমন।

এই বিষয়ে জানতে চাইলে সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান বলেন সারা বাংলাদেশে করোনা ভাইরাসের সংক্রামন বেড়েই চলেছে। আর এই পরিস্থিতিতে আমাদের সতক্ষীরা সহ আমাদের দেশের মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত মানুষ মানবেতর জীবণযাপন করছে। আমরা সাতক্ষীরা সদর থানার পক্ষ থেকে রাতের আধারে অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী প্রদান করছি।

প্রবাসে বসবাসকারী এই ব্যক্তি যেভাবে দেশের দূর্যোগের দিনে মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন তা প্রশংসার দাবি রাখে। সবার যার যার জায়গা থেকে এগিয়ে আসতে হবে। আমরা তার চিন্তাকে সাদুবাদ জানাই। দুবাই থেকে মাহমুদুল আলম বিবিসি বলেন আমি আমার জায়গা থেকে এগিয়ে এসেছি। আমি আমাদের দেশের সকল ব্যবসায়ী ও বিত্তবান মানুষদের অনুরোধ করব তারাও যেন দেশের এই বিপদের দিনে এগিয়ে আসে।

সাতক্ষীরা জেলা পুলিশ আমাদের আস্থার প্রতিক। সবাই যদি পুলিশের ত্রাণ তহবিলে তাদের খাদ্য সামগ্রী প্রদান করে তবে তার সুষ্ঠু বণ্টন হবে। এই সময় আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ সহ আরও অনেকে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT