করোনা আপডেট: নতুন করে আক্রান্ত ২৯; মোট ১১৭ জন – Satkhira Vision

April 10, 2021, 2:06 pm

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ কলারোয়া: পরসম্পদ লোভীদের আইনের আওতায় আনার দাবীতে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন কলারোয়া: সরকারী নির্দেশনা অমান্য করায় ৮ জনকে জরিমানা সাতক্ষীরা: অসহায় ভ্যানচালকের ছেলের চিকিংসায় আর্থিক অনুদান প্রদান ১৪ এপ্রিল থেকে সব বন্ধ, ‘কঠোর লকডাউনে’ যাচ্ছে দেশ শ্যামনগর: বিদ্যুতের মেইন লাইনের তার ছিড়ে প্রাণ গেল শিশুর
করোনা আপডেট: নতুন করে আক্রান্ত ২৯; মোট ১১৭ জন

করোনা আপডেট: নতুন করে আক্রান্ত ২৯; মোট ১১৭ জন

এসভি ডেস্ক: দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস সংক্রমণে নতুন করে আক্রান্ত হয়েছেন ২৯ জন। এ নিয়ে দেশে মোট করোনাক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১৭ জন। আর এই ২৪ ঘণ্টায় দেশে মৃত্যুবরণ করেছেন আর ৪ জন। এ নিয়ে এখন পর্যন্ত দেশে মোট মৃত্যুবরণ করেছেন ১৩ জন। আজ সোমবার (৬ এপ্রিল) দুপুরে করোনাভাইরাস বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরের অনলাইন ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

আরও জানানো হয়, বর্তমানে সারা দেশের ১৪টি কেন্দ্রে নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হচ্ছে। এসব কেন্দ্রে গত ২৪ ঘণ্টায় ৩৬৭টি নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। এদিকে গতকাল রবিবার (৫ এপ্রিল) সংবাদ সম্মেলনে বলা হয়, বর্তমানে সংক্রমিত রোগীর সংখ্যা ৪৬। এর মধ্যে ৩২ জন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন ১৪ জন। নতুন আক্রান্ত ১৮ জনের মধ্যে ১১ থেকে ২০ বছরের মধ্যে একজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে দুইজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে চারজন, রয়েছে ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ৯ জন। এ ছাড়া দুইজন রয়েছেন ষাটোর্ধ। সর্বশেষ আক্রান্ত ১৮ জনের মধ্যে পুরুষ ১৫ জন এবং তিনজন নারী। এদের মধ্যে ১২ জনই ঢাকার বাসিন্দা। বাকি ছয়জনের পাঁচজন নারায়ণগঞ্জে এবং মাদারীপুরে একজন। নারায়ণগঞ্জে এখন পর্যন্ত মোট করোনা রোগীর সংখ্যা ১১ জন। এ ছাড়া ঢাকার বাসাবো এলাকায় এ পর্যন্ত চিহ্নিত হয়েছে ৯ জন রোগী। আর মিরপুর এলাকায় রয়েছে মোট ১১ জন।

এছাড়াও গতকাল পর্যন্ত জানা যায়, এখন পর্যন্ত রাজধানীর ২৯টি স্থানে ৫২ জন করোনা শনাক্ত হয়েছে। এলাকাগুলো হলো: বাসাবোয় ৯ জন; মিরপুরের টোলারবাগ ৬ জন; পুরান ঢাকার শোয়ারিঘাট ৩ জন; বসুন্ধরা ২ জন; ধানমন্ডি ২ জন; যাত্রাবাড়ী ২ জন; মিরপুর-১০ ২ জন; মোহাম্মদপুর ২ জন; পুরোনো পল্টন ২ জন; শাহ আলী বাগ ২ জন; উত্তরা ২ জন। রাজধানীর বাকি ১৮টি স্থানে একজন করে করোনা রোগী পাওয়া গেছে। এসব স্থানগুলো হলো, বুয়েট এলাকা, সেন্ট্রাল রোড, ইস্কাটন, গুলশান, গ্রিনরোড, হাজারীবাগ, জিগাতলা, মিরপুর কাজীপাড়া, মিরপুর-১১, লালবাগ, মগবাজার, মহাখালী, নিকুঞ্জ, রামপুরা, শাহবাগ, উর্দু রোড ও ওয়ারি।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT